Bollywood News: ইউকেতে একসঙ্গে কী করছেন টাইগার-কৃতি, নতুন কোনও ইঙ্গিত?

কৃতিকে পাশে পেয়ে আনন্দ ধরে রাখতে পারেননি টাইগার।

Bollywood News: ইউকেতে একসঙ্গে কী করছেন টাইগার-কৃতি, নতুন কোনও ইঙ্গিত?
কৃতি শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 7:50 AM

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী কৃতি শ্যাননকে। ‘গণপথ’ ছবিতে অভিনয় করছেন তিনি। চরিত্রের নাম জস্যি। সেই জস্যিরই এক ঝলক দেখা যাচ্ছে ছবিতে। ছবিতে রয়েছেন টাইগার শ্রফও। বুধবার ছবির জন্য শুটিং শুরু করলেন কৃতি। শুটিং করতে ইউকে গিয়েছে গোটা টিম। বিকাশ বহলের এই ছবিতে অ্যাকশন ভরপুর। অ্যাকশন করতে দেখা যাবে কৃতিকেও।

কিছুদিন আগেই টাইগার শ্রফ জানিয়েছিলেন, তিনি ‘গণপথ’-এর শুটিং শুরু করেছেন। ১০ নভেম্বর কৃতি শ্যাননও টাইগারের সঙ্গে যোগদান করেছেন সেটে। তাঁর লুক টিজ়ার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কৃতি লিখেছেন, “শুটিং মোড অন। ‘গণপথ’-এর শুটিং শুরু করার জন্য আমি সুপার এক্সাইটেড। জস্যি অ্যাকশন করার জন্য পুরোপুরি তৈরি। দারুণ মজা হবে শুটিংয়ে। আজ থেকে আমি শুরু করলাম আমার ইউকে শিডিউল।”

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

কৃতির সেই টিজ়ার ভিডিয়ো শেয়ার করেছেন টাইগারও। ক্যাপশন তিনি লিখেছেন, “আরও একটি অ্যাকশন ও ধামাকার জন্য প্রস্তুত। আমি আমার ছবির প্রধান অভিনেত্রীকে স্বাগত জানালাম, জস্যি। আজ থেকেই ইউকেতে শুটিং শুরু করলেন তিনি। কৃতি তোমার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।”

এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন টাইগার-কৃতি, এরকমটা কিন্তু একেবারেই নয়। ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবির হাত ধরে সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন দু’জনে। তাই ফের একবার একসঙ্গে কাজ করতে পারবেন শুনে দারুণ আনন্দ পেয়েছেন দুই তারকা।

সবকিছু ঠিক মতো চললে ‘গণপথ’ মুক্তি পাবে ২০২২ সালের ডিসেম্বর মাসের ২৩ তারিখ। এক বছরেরও বেশি সময় আগে শুটিং শেষ করছে টিম। পোস্ট প্রোডাকশন করতে চাইছে অনেকটা সময় নিয়েই।

কয়েকদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে কৃতির ‘মিমি’ ছবিটি। স্যারোগেসি মাতৃত্ব নিয়ে ছবির গল্প। গত সপ্তাহেই ওটিটিতে স্ট্রিম করতে শুরু করেছে ‘হাম দো হামারে দো’। রাজকুমার রাওয়ের সঙ্গে তিনি কাজ করেছেন সেই ছবিতে।

আরও পড়ুন: Sooryavanshi: ৫ দিনেই ১০০ কোটির ক্লাবে ‘সূর্যবংশী’, খুশির মেজাজে নির্মাতারা