‘এই বাংলায় দীপাবলিরও মডেল হওয়া যায়’, সোহিনীকে প্রকাশ্যে খোঁচা কুণালের

Sohini-Kunal: হাতে আর এক সপ্তাহও নেই। আগামী সপ্তাহেই আলোর উত্‍সব। দুর্গাপুজোর আগে উত্‍সবে ফেরা নিয়ে অনেকে অনেক কথা বলেছিলেন। ৯ অগস্ট আরজি করে ঘটে যাওয়া ঘটনা এখনও ভোলেনি শহর। এখনও ন্যায় বিচারের লড়াই চালিয়ে যাচ্ছেন সবাই। সেই তালিকায় রয়েছেন সোহিনী সরকারও। এবার নায়িকাকে খোঁচা কুনাল ঘোষের।

'এই বাংলায় দীপাবলিরও মডেল হওয়া যায়', সোহিনীকে প্রকাশ্যে খোঁচা কুণালের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 6:17 PM

হাতে আর এক সপ্তাহও নেই। আগামী সপ্তাহেই আলোর উত্‍সব। দুর্গাপুজোর আগে উত্‍সবে ফেরা নিয়ে অনেকে অনেক কথা বলেছিলেন। ৯ অগস্ট আরজি করে ঘটে যাওয়া ঘটনা এখনও ভোলেনি শহর। এখনও ন্যায় বিচারের লড়াই চালিয়ে যাচ্ছেন সবাই। তাই দুর্গাপুজোর আবহে উত্‍সবে না ফেরার জন্য সরব হয়েছিলেন টলিপাড়ার সোহিনী সরকার থেকে সুদীপ্তা চক্রবর্তীরা। শুধু তাই নয় রাত দখল থেকে প্রতিবাদ মিছিল সর্বত্র দেখা গিয়েছিল তাঁদের। যে কারণে, অনেক সময় কটাক্ষের মুখেও পড়তে হয় তাঁদের। এত কাণ্ডের পর পুজোর প্রচার অনুষ্ঠান কিংবা কোনও ব্র্যান্ড শুটের ছবি দেখলেই নানা প্রশ্নের মুখে পড়তে হয় তাঁদের। দীপাবলিতেও কটাক্ষের মুখে সোহিনী। সম্প্রতি দীপাবলির জন্য কোনও বিশেষ ফটোশুট করেছিলেন নায়িকা। সেই ছবি দেখে চুপ থাকলেন না তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। এমনিতে ইদানীং তিনি নিজের সমাজমাধ্য়মের পাতায় খুবই সক্রিয়।

নায়িকার সেই ফটোশুটের পোস্ট ভাগ করে নিয়ে কুণাল লেখেন, “এই বাংলায় দীপাবলীর মডেল কিন্তু হওয়া যায়!দেখে মুগ্ধ হলাম। ভারি সুন্দর।” বোঝাই যাচ্ছে ঠিক কোন ইঙ্গিতে এ কথা লিখেছেন তিনি। না তবে তাঁর এই পোস্টের প্রেক্ষিতে কোনও মন্তব্য করেননি সোহিনী। গত অগস্টের শেষে এই আরজি কর কাণ্ডের আবহে অভিনেত্রী জানিয়েছিলেন এই দেশে থেকে তিনি মা- হতে চান না। তার পর থেকেই অনেক ধরনের বিরূপ মন্তব্যের সম্মুখীন হতে হয় তাঁকে।

ঠিক কী বলেছিলেন সোহিনী? তিনি বলেছিলেন, “আমার সদ্যই বিয়ে হয়েছে। আমার স্বামীকে আমি সেদিন বললাম মা হব? কোন দেশে মা হবো? আমার সন্তানকে পৃথিবীতে এনে এরম দেশে রেখে যেতে আমি চাই না। আমি আমার সন্তানকে এমন একটা দেশে আনতেই পারব না।” চলতি বছরের জুলাই মাসেই সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেন নায়িকা। বামনেত্রী দীপ্সিতা ধরের বৌদি হওয়ার জন্যও অনেক সময় রোষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। তার পর থেকেই অনেক সময় তৃণমূল নেতাদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সোহিনীকে।