‘ক্লান্ত লাগে না?’ অন্তর্বাসে মধুমিতাকে দেখে নেটপাড়ায় শোরগোল

Madhumita Sarcar: এক শ্রেণি যেমন প্রশংসায় পঞ্চমুখ, তেমনই আবার অপর শ্রেণি তাঁকে রীতিমত কটাক্ষ করতে পিছপা হন না। এবার কালো বিকিনিতে সকলের নজর কাড়লেন তিনি। খোলামেলা পোশাকে বরাবরই সাহসী পোজ দিতে দেখা যায় তাঁকে। এবারও তার ব্যতিক্রম হল না। তবে এই ছবি পোস্ট করতেই এক শ্রেণি রে-রে করে উঠলেন।

'ক্লান্ত লাগে না?' অন্তর্বাসে মধুমিতাকে দেখে নেটপাড়ায় শোরগোল
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2024 | 7:04 PM

মধুমিতা সরকার। পর্দার পাখি। যাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানা গসিপ জায়গা করে নেয়। কখনও সামনে আসতে দেখা যায় তাঁর বোল্ড লুক, কখনও আবার চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকে তাঁর আগামী প্রজেক্ট। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তিনি। ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। তবে পর্দার পাখি যেন দিন দিন পরিণত হয়ে উঠছেন। বড় পর্দায় একের পর এক ভাল কাজ করে সকলের নজর কাড়ছেন তিনি। তালিকায় যদিও এবার বলিউড প্রজেক্ট। সম্প্রতি খবর সামনে এসেছে, যে তিনি দুটি বলিউড প্রজেক্টে কাজ করতে চলেছেন। যদিও এই প্রসঙ্গে এখনও পাকাপাকি কোনও খবর সামনে আসেনি। তবে এর বাইরেও তাঁকে নিয়ে নিত্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় বয়ে যায়। কারণ তাঁর ফ্যাশন স্টেটমেন্ট।

View this post on Instagram

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এক শ্রেণি যেমন প্রশংসায় পঞ্চমুখ, তেমনই আবার অপর শ্রেণি তাঁকে রীতিমত কটাক্ষ করতে পিছপা হন না। এবার কালো বিকিনিতে সকলের নজর কাড়লেন তিনি। খোলামেলা পোশাকে বরাবরই সাহসী পোজ দিতে দেখা যায় তাঁকে। এবারও তার ব্যতিক্রম হল না। তবে এই ছবি পোস্ট করতেই এক শ্রেণি রে-রে করে উঠলেন। ঝড়ের গতিতে তা ভাইরাল হল নেটপাড়ায়। কেউ লিখলেন, কেউ লিখলেন, ‘ভাল লাগছে না তোমাকে’, কেউ লিখলেন, ‘দিদি বলছি আপনার ক্লান্ত লাগে না,না? না মানে রোজ রোজ এদিক ওদিক কাত হতে হতে হাপিয়ে যান না?’ কারও কথায়, ‘পাখি, এ কী অবস্থা? চিন্তেই তো পারা যাচ্ছে না ওই সেই মেয়ে। কী দিনকাল এল।’ কেউ আবার তাঁর পক্ষে দাঁড়িয়ে বললেন, ‘কিছু মানুষের কাজই হল কমেন্ট বক্সে এসে বাজে কথা বলা। এদের কোনও কাজ নেই। এদের কারও কথায় কান দেবে না দিদি। তুমি তোমার মতো এগিয়ে যাও।’