‘ইন্ডিয়া লকডাউন’-এ ছবি বানাবেন পরিচালক মধুর ভান্ডারকর

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 21, 2021 | 7:00 PM

১৯৯৯ সালে ‘ত্রিশক্তি’ ছবির হাত ধরে মধুর ভান্ডারাকরের ফিল্মি কেরিয়ার শুরু। মধুরের শেষ পরিচালিত ছবি ছিল ‘ইন্দু সরকার’।

'ইন্ডিয়া লকডাউন'-এ ছবি বানাবেন পরিচালক মধুর ভান্ডারকর
মধুরের পরে ছবি 'ইন্ডিয়া লকডাউন'।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক তিনি। মধুর ভান্ডারকর। আজ তাঁর আসন্ন ছবি ‘ইন্ডিয়া লকাডাউন’-এর কাস্টিং ঘোষণা করলেন পরিচালক। টুইটারে পোস্ট করলেন থবির পোস্টার।

শোনা যাচ্ছে সত্য ঘটনা দ্বারা অনু্প্রাণিত ছবিপ গল্প। প্যান্ডেমিকে গোটা লকডাউনের বিভিন্ন পরিস্থিতির চিত্রনাট্যে সাজবে এ ছবি। ‘ইন্ডিয়া লকাডাউন’-এ অভিনয় করছেন প্রতীক বব্বর, অহনা কামরা, শ্বেতা বাসু প্রসাদ, প্রকাশ বেলাওয়াড়ি, জারিন শিহাব, আয়েশা আমিন প্রমুখ।

ছবির প্রথম পোস্টার শেয়ার করে মধুর লেখেন, ‘আগামী সপ্তাহ থেকে ফিল্ম ‘ইন্ডিয়া লকাডাউন’-এর শুটিং শুরু হবে। এই রইল পোস্টার। ভালবাসা দেবেন।’

মধুর ভান্ডারকর এর আগেও এমন সব ছবি দর্শকদের উপহার দিয়েছেন, যা একেবারে বর্তমান পরিস্থিতির ভিত্তিতে উঠে এসেছে। যা মনে হচ্ছে, পরিচালক মধুর ভান্ডারকরকে দেশজুড়ে এই মহামারী পরিস্থিতি ভীষণ ভাবিয়েছে। কোভিড-১৯-এর জেরে বিপর্যস্ত হয়েছে ভারতীয় অর্থনীতি। প্রাণ খুইয়েছেন অজস্র মানুষ।

১৯৯৯ সালে ‘ত্রিশক্তি’ ছবির হাত ধরে মধুর ভান্ডারাকরের ফিল্মি কেরিয়ার শুরু। মধুরের শেষ পরিচালিত ছবি ছিল ‘ইন্দু সরকার’। যা একেবারে রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি। দেশজুড়ে জরুরি অবস্থা ঘোষণা করার আবহের সেলুলয়েডে রূপান্তর।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla