অম্বানিদের বিয়ের ছবি তুলতে ১ দিনে কত নিচ্ছেন এই ফটোগ্রাফার জানেন? 

Amban Wedding: এই সুন্দর ছবির নেপথ্যে যার হাত রয়েছে তাঁকে চেনেন? নাম জোসেফ রাধিক। বিখ্যাত এই সেলিব্রিটি ফটোগ্রাফার ওঁদের ছবি তুলতে দিন প্রতি কত নিয়েছেন জানেন?

অম্বানিদের বিয়ের ছবি তুলতে ১ দিনে কত নিচ্ছেন এই ফটোগ্রাফার জানেন? 
কত নিচ্ছেন এই ফটোগ্রাফার
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 10:02 PM

আর বেশিদিন বাকি নেই, আগামী ১২ জুলাই সাতপাঁকে বাঁধা পড়বেন অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্ট। ইতিমধ্যেই দেশে ও দেশেই বাইরে তাঁদের প্রি-ওয়েডিং অনুষ্ঠান পালিত হয়েছে। বিয়েটা যখন অম্বানি পরিবারে তা যে কখনওই সাদামাঠা ভাবে হবে সে ধারণা করা উচিৎ নয়। প্রি-ওয়েডিংয়েই রিহানা, ব্যাকস্ট্রিট বয়েজের মতো আন্তর্জাতিক তারকারা পারফর্ম করেছিলেন সে কথা সকলেরই জানা। অনুষ্ঠানে সুন্দর সব ছবি সামনেও এসেছে ইতিমধ্যেই।

এই সুন্দর ছবির নেপথ্যে যার হাত রয়েছে তাঁকে চেনেন? নাম জোসেফ রাধিক। বিখ্যাত এই সেলিব্রিটি ফটোগ্রাফার ওঁদের ছবি তুলতে দিন প্রতি কত নিয়েছেন জানেন? জোসেফের পারিশ্রমিক দিন প্রতি দেড় লক্ষ টাকা। এর মধ্যে আবার রয়েছে অতিরিক্ত করও। যদি ছবির কারণে মুম্বইয়ের বাইরে যেতে হয় তবে সে ক্ষেত্রেও বেশি পারিশ্রমিক নেন জোসেফ। কিছুদিন আগে দেশের বাইরে রাধিকা-অনন্তের যে প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হল তার জন্য প্রায় ৬ লক্ষ টাকা নিয়েছেন তিনি, সূত্র বলছে এমনটাই। যাতায়াত থেকে শুরু করে সেখানে থাকা-খাওয়ার খরচ যদিও আলাদা। শুধু রাধিকা-অনন্ত নন, বিরাট-অনুষ্কা থেকে শুরু করে সিদ্ধার্থ-কিয়ারা, ভিকি-ক্যাট, আথিয়া-রাহুল–এঁদের সবার ছবিই তুলেছেন জোসেফ।

জোসেফ পেশায় ছিলেন ইঞ্জিনিয়র। যদিও ফটোগ্রাফির নেশায় ওই পেশা ছেড়ে দেন। ছেড়ে দেন দশটা পাঁচটার কর্পোরেট চাকরি। আজ তাঁকে দিয়ে ছবি তোলার জন্য বহু মাস আগে থেকে লাইন দিয়ে থাকেন খোদ তারকারাও।