‘মানি হেস্ট’-এর রাকেল গাইলেন সলমনের ছবির গান!

TV9 বাংলা ডিজিটাল: ইটজিয়ার ইটনুকে চেনেন? না! এই নামটা বললে হয়তো প্রথমেই চিনতে পারবেন না। কিন্তু জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেস্ট’- (Money Heist) এর রাকেল মুরিলো। অর্থাৎ প্রফেসরের প্রেমিকা। এবার নিশ্চয়ই চিনতে পারছেন? পর্দার রাকেলই আসলে ইটজিয়ার। তিনি যে বলিউডের বড় ভক্ত সেকথা কি জানা ছিল? স্প্যানিশ ওয়েব সিরিজ ‘মানি হেস্ট’ ইংরেজিতে দেখে ফেলেছেন বহু […]

'মানি হেস্ট'-এর রাকেল গাইলেন সলমনের ছবির গান!
সলমন খান এবং ইটজিয়ার ইটনু।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 16, 2020 | 6:55 AM

TV9 বাংলা ডিজিটাল: ইটজিয়ার ইটনুকে চেনেন? না! এই নামটা বললে হয়তো প্রথমেই চিনতে পারবেন না। কিন্তু জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হেস্ট’- (Money Heist) এর রাকেল মুরিলো। অর্থাৎ প্রফেসরের প্রেমিকা। এবার নিশ্চয়ই চিনতে পারছেন? পর্দার রাকেলই আসলে ইটজিয়ার। তিনি যে বলিউডের বড় ভক্ত সেকথা কি জানা ছিল?

স্প্যানিশ ওয়েব সিরিজ ‘মানি হেস্ট’ ইংরেজিতে দেখে ফেলেছেন বহু দর্শক। এর চারটি সিজনই চুটিয়ে উপভোগ করেছেন। রাকেল অন্যতম চরিত্র। বহু বলি তারকা এই চরিত্রটি করতে চেয়েছেন। কেউ বা উইশ লিস্টে রেছেছেন প্রফেসরের চরিত্র। কিন্তু বলিউডই শুধু বিদেশী সিরিজের খোঁজ রাখে, তা নয়। রাকেলও বলিউডের বড় ভক্ত। এমনকি বেশ কিছু বলিউডি গান রাকেল গাইতেও পারেন। তেমনই তাঁর গাওয়া একটি গান সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন, ভয় পান, নাকি এই ভূতেদের পছন্দ করেন আপনি?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সাক্ষাৎকারে রাকেল জানান, বলিউডের নাচ তাঁর পছন্দের। তারপর হঠাৎই সলমন খান (Salman Khan) এবং সুস্মিতা সেন অভিনীত বিবি নম্বর ওয়ান ছবির গান ‘চুনারি চুনারি’ (Chunari Chunari) গানটি গাইতে শুরু করেন তিনি। শুধু তাই নয়, বলিউডি স্টাইলে মুভমেন্টও করেন অভিনেত্রী। তা দেখে একেবারে বোল্ড আউট হয়ে গিয়েছেন ইটজিয়ারের ভারতীয় অনুরাগীরা। এমনকি সলমন খানও ঘনিষ্ঠ মহলে প্রশংসা করেছেন। তবে আলাদা করে কোনও বলি তারকার নাম উল্লেখ করেননি ইটজিয়ার।

আরও পড়ুন, মৃত্যুর আগে যশ চোপড়ার রিং টোন কী ছিল, জানলে অবাক হবেন!

‘মানি হেস্ট’এর চারটি সিজনে টানটান উত্তেজনায় থ্রিলারের স্বাদ উপভোগ করেছেন তাঁরা। এবার অপেক্ষা পঞ্চম সিজনের। রাকেল ওই সাক্ষাৎকারে জানিয়েছেন, কাজ চলছে। পরের সিজনে বেশ কিছু নতুন তারকার অভিনয়ও দেখা যাবে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

আরও পড়ুন, “মা বিশ্বাসঘাতক, মায়ের কথা বিশ্বাস করো না” প্রকাশ্যে কেন বললেন ঋতাভরী?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla