Jisshu-Nilanjana: বিচ্ছেদ জল্পনার মাঝেই নীলাঞ্জনার বাড়িতে গণেশ পুজো, এই প্রথম থাকলেন না যিশু?

Tollywood News: সৃজিত মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, ইন্দ্রাশিস রায়ের মতো অনেকেই এই পুজোতে নিয়মিত যেতেন। জমিয়ে খাওয়াদাওয়ার পাশাপাশি আড্ডা হত। তবে এই বছর সব কিছু অন্যরকম। যিশু-নীলাঞ্জনা ইদানীং একসঙ্গে থাকছেন না। তাঁদের বিয়ে ভাঙার মুখে।

Jisshu-Nilanjana: বিচ্ছেদ জল্পনার মাঝেই নীলাঞ্জনার বাড়িতে গণেশ পুজো, এই প্রথম থাকলেন না যিশু?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 5:57 PM

টলিপাড়ায় সেনগুপ্ত বাড়ির গনেশ পুজো বিখ্যাত। নীলাঞ্জনা সেনগুপ্ত (যিশু সেনগুপ্তর সঙ্গে বিয়ের পর এই পদবি ব্যবহার করতেন নীলাঞ্জনা। এখন অবশ্য সোশ্যাল মিডিয়াতে পদবি ব্যবহার করছেন না) শুরু করেছিলেন এই গণেশ পুজো। সেখানে উপস্থিত থাকতেন যিশু-নীলাঞ্জনার কাছের বন্ধুরা। সৃজিত মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, ইন্দ্রাশিস রায়ের মতো অনেকেই এই পুজোতে নিয়মিত যেতেন। জমিয়ে খাওয়াদাওয়ার পাশাপাশি আড্ডা হত। তবে এই বছর সব কিছু অন্যরকম। যিশু-নীলাঞ্জনা ইদানীং একসঙ্গে থাকছেন না। তাঁদের বিয়ে ভাঙার মুখে। দু’ জনে আইনজীবীর পরামর্শ নিয়েছেন এ ব্যাপারে, সেটা শোনা গিয়েছে। তাই টলিউডের বন্ধুদের উপস্থিতিতে এ বছর গণেশ পুজো হল না সেনগুপ্ত বাড়িতে।

আরও একটা কারণ আছে। নীলাঞ্জনার মা, বিখ্যাত অভিনেত্রী অঞ্জনা ভৌমিক প্রয়াত হয়েছেন। তাই বিশাল আকারে এবার পুজো করার কথা হয়তো ভাবেননি নীলাঞ্জনা। অতীতে যিশু-নীলাঞ্জনাকে এই পুজোতে একসঙ্গে পাওয়া যেত। পুজোর পরদিন প্রতিমা ভাসান দিতেও যেতেন নায়ক। সঙ্গে থাকতেন নীলাঞ্জনা আর তাঁর দুই মেয়ে। এবার নীলাঞ্জনা গণপতির ছবি দিয়ে লিখেছেন, ‘প্রার্থনা করি ঈশ্বর যাতে সকলের জীবনের বিভিন্ন বাধা কাটিয়ে দেন।’

সারা সেনগুপ্ত এদিন বাড়ির পুজোর ছবি পোস্ট করেছেন। ক’ দিন আগে নীলাঞ্জনা শেয়ার করেছিলেন অতীতের গণেশ পুজোর ছবি। সেখানেও দেখা গিয়েছে সারাকে। যিশুর এক অনুরাগী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘যিশু-নীলাঞ্জনাকে কি আর কোনওদিন গণেশ পুজোয় দেখা যাবে না? তাঁদের বিচ্ছেদের কথা ভাবলে মন ভেঙে যাচ্ছে।’ লক্ষণীয়, সম্প্রতি প্রযোজক অতনু রায়চৌধুরীর পারিবারিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল যিশুকে। অতনু পেশায় আইনজীবী। তিনি নায়ককে আইনি পরামর্শ দিতে পারেন, এমন চর্চা টলিউডে। এমনিতেও টলিপাড়ায় গণেশ পুজোর আমেজ কিছুটা ফিকে। অনেক অভিনেতা-অভিনেত্রীর বাড়িতে পুজো জমলেও, আরজি কর কাণ্ডের জন্য উচ্ছ্বাসে ভাটা পড়েছে।