Television Divas on Instagram: হিন্দি টেলিভিশন সুন্দরীদের ইনস্টাগ্রাম ফলোয়ারস কত, জানলে চমকে যেতে হবে !

Television Divas on Instagram: এমন বহু টেলিভিশন অভিনেত্রী রয়েছেন ফ্যাশনের ক্ষেত্রে, যাঁরা রীতিমতো সোশ্যাল মিডিয়ার সেনসেশন।

Television Divas on Instagram: হিন্দি টেলিভিশন সুন্দরীদের ইনস্টাগ্রাম ফলোয়ারস কত, জানলে চমকে যেতে হবে !
টেলিভিশন ডিভারাও কম যান না
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 3:54 PM

বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই শুধু নন, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিও পিছিয়ে নেই কোনও অংশে অভিনয় থেকে ফ্যাশন দুনিয়ায়। বলে বলে গোল দিতে সক্ষম এমন বহু টেলিভিশন অভিনেত্রী রয়েছেন ফ্যাশনের ক্ষেত্রে। বেশ কয়েক জন তো রীতিমতো সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ দিলেই তা বোঝা যাবে। এঁদের অনুরাগীর সংখ্যাও বেশ চোখে পড়ার মতো। তাঁদের ফ্যাশন পোস্ট রীতিমতো ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

 

মৌনি রায় 

কুচবিহারে মেয়ে মৌনি। কেরিয়ারের জন্য পাড়ি মুম্বইয়ে। ‘কিউঁ কি সাস ভি..’ ধারাবাহিকের মৌন আর আজকের নাগিন মৌনির মধ্যে এসেছে বিস্তর ফারাক।  ইনস্টাগ্রামে মৌনি রায়ের ফলোয়ারের সংখ্যা প্রায় ২২.৬ মিলিয়ন। তাঁর ফ্যাশন সেন্স সবসময় নিখুঁত। পার্টি, বেড়াতে যাওয়া, পুরস্কার বিতরণী অনুষ্ঠান বা বাড়ির কোনও অনুষ্ঠান, সব সময় তিনি তাঁর মোহময়ীরূপে মুগ্ধ করেন।

দিব্যাঙ্কা ত্রিপাঠী দহিয়া

ইনস্টাগ্রামে দিব্যাঙ্কার ফলোয়ারের সংখ্যা প্রায় ১৮.৯ মিলিয়ন। টেলিভিশনের মেগা ধারাবাহিকে তাঁকে ঘরোয়া চরিত্রেই বেশি দেখা যায়। যেমন,  ধারাবাহিক ‘ইয়ে হ্যায় মহাব্বতেঁ’-র ঈশিতা চরিত্র। এই চরিত্র খুবই জনপ্রিয়তা পায় তাঁর ঘরোয়া পাশের বাড়ির মেয়ের লুকের চরিত্রের জন্য। কিন্তু বাস্তবে তাঁর ফ্যাশন টেস্ট অন্য কথাই বলে। বোল্ড লুকে প্রশংসিত হন দিব্যাঙ্কা। নেটিজ়েনরা দুই ভাবেই তাঁকে পছন্দ করেন।

হিনা খান

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ১৮.৭ মিলিয়ন। ‘ইয়ে রিস্তা কেয়া কহেলতা হ্যায়’ ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়। সব ধরনের পোশাকেই তাঁর আত্মবিশ্বাস অনুরাগীদের মুগ্ধ করে। তবে তাঁর বোল্ড লুক সোশ্যাম মিডিয়াতে ঝড় তোলে। বিগ বস-এর বাড়িতে যাওয়ার পর তাঁকে আরও জানতে পেরেছেন অনুরাগীরা। হিনা ফ্যান ফলো ইনও বেড়েছে উত্তোরোত্তর।

 জেনিফার উইঙ্গেট

কী বলা হবে করণ গ্রোভারে প্রাক্তম স্ত্রীকে। গ্ল্যামারাস! ডিভা! টেলিভিশন-স্টাইল আইকন? যেকোনও বিশেষণে বিশেষিত করা যায় জেনিফার উইঙ্গেট-কে। তাঁর ফ্যাশন সেন্স সবসময়ই  উজ্জ্বলতার ছাপ রেখে যায়। হাল্কা পোশাক থেকে ঝলমলে পার্টি ওয়্যার, সবেতেই মুগ্ধ করেন তিনি নেটিজ়েনদের। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যাও মন্দ নয়। প্রায় ১২.২ মিলিয়ন।

নিয়া শর্মা

 নিয়া পরপর তিনবার এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী হিসেবে সম্মানিত হন। অভিনয় না থাকলেও মিউজিক ভিডিয়ো থেকে ফ্যাশন শ্যুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় সব সময় সক্রিয় থাকেন তিনি। তাঁর স্টাইল সেন্স নিয়ে কোনও কথা হবে না। বিভিন্ন ধরনের বোল্ড পোশাকে নিজেকে কীভাবে সোশ্যাল মিডিয়ার সেনসেশন করে তুলতে হয়, তা খুব ভালভাবেই জানেন নিয়া। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ৭.৩ মিলিয়ন।

 ক্রিস্টেল ডি‘সুজা

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ৭.১ মিলিয়ন। ক্রিস্টেল ডি’সুজা টেলিভিশনের ফ্যাশনিস্তা। ক্রিস্টেল চেহারাতেই রয়েছে ঘরোয়া আর আধুনিকতার ছাপ। এই লুককেই হাতিয়া করেন তিনি। নিজেকে সুন্দরভাবে সাজিয়ে আকর্ষিত করে তোলেন। অনুরাগীরা তাঁর রূপে মুগ্ধ।

তেজস্বী প্রকাশ

সদ্য বিগ বস ১৫ জিতিছেন তেজস্বী। করণ কুন্দ্রার প্রেমিকা এখন টেলিভশনে নাগিন। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ৫.৫ মিলিয়ন। কেরিয়ারের শুরু দিকে তাঁর ঘরোয়া লুক থেকে এখনকার আবেদনময়ী রূপে তিনি নেটিজ়েনদের আবার করেছেন। বিশেষ করে বিগ বস বাড়ি থেকে তাঁর ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে।