তৃণমূলের টিকিট পাননি, তাতে কী? বোল্ড ছবি দিয়ে নুসরত বললেন, ‘আই ডোন্ট…’

Nusrat Jahan: কেন নুসরতকে প্রার্থী করা হল না এবারে? সন্দেশখালিতে ইডি, কেন্দ্রীয় বাহিনীর উপর হামলার পর থেকে সামনে আসে এলাকার বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম। শোনা যায় এই শাহজাহানের বাহুবলেই ভোটে জিতে এসেছিলেন নুসরত। অভিনেত্রীকে ভোটে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন।

তৃণমূলের টিকিট পাননি, তাতে কী? বোল্ড ছবি দিয়ে নুসরত বললেন, 'আই ডোন্ট...'
বোল্ড ছবি দিয়ে নুসরত বললেন...
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 6:19 PM

রাজনীতি থেকে বেশ খানিকটা দূরত্বই বজায় রাখছেন নুসরত জাহান। আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফে টিকিট দেওয়া হয়নি তাঁকে। এ নিয়ে এ যাবৎ কোনও প্রতিক্রিয়াই দিতে দেখা যায়নি তাঁকে। তৃণমূলের হয়ে কোনও প্রচারেও নেই তিনি। তবে এবার নুসরত যা করলেন তা রীতিমতো ঘুম উড়িয়ে দেবে আপনার। নীল বিকিনিতে শেয়ার করলেন কিছু সুপারহট বোল্ড ছবিও। খাতায় কলমে নুসরত এখনও বসিরহাটের সাংসদ। তাই তাঁর এই বোল্ড অবতার দেখে বাক্যহারা নেটিজেনদের একটা বড় অংশ। ছবি দিয়ে নুসরত লিখেছেন, “বিচের ওড়া চুল নয়, আই ডোন্ট কেয়ার… গায়ে অনেক ট্যান পড়েছে।” ঘুরতে গিয়েছিলেন তিনি। সঙ্গে গিয়েছিলেন যশও। সেই ছবিই এবার নুসরত তুলে ধরলেন সমাজমাধ্যমের পাতায়।

কেন নুসরতকে প্রার্থী করা হল না এবারে? সন্দেশখালিতে ইডি, কেন্দ্রীয় বাহিনীর উপর হামলার পর থেকে সামনে আসে এলাকার বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম। শোনা যায় এই শাহজাহানের বাহুবলেই ভোটে জিতে এসেছিলেন নুসরত। অভিনেত্রীকে ভোটে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিলেন। ভোটের সময় নাকি এলাকা নিয়ন্ত্রণের দায়িত্ব থাকত এই শাহজাহানের উপরেই। শাহজাহানকে কেন্দ্র করে সন্দেশখালি উত্তাল তখন একবারের জন্যও সেখানে যাননি খোদ সাংসদ। এমনকি কেন জাননি, তা নিয়ে প্রশ্ন করা হলেও সন্তোষজনক উত্তর দিতে দেখা যায়নি তাঁকে। বরং ধারা ভুল বলায় হয়েছিলেন সমালোচিতও।

View this post on Instagram

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষও সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছিলেন, “নুসরত জাহানের সন্দেশখালির মানুষের পাশে দাঁড়ানো উচিত ছিল। একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে তাঁর যাওয়া দরকার ছিল।” সে কারণেই কি তৃণমূল ‘রিস্ক’ নিলেন না এবার? বাদ পড়লেন নুসরত? রাজনৈতিক বিশেষজ্ঞদের ধারণা তেমনটাই। নুসরতের বদলে এবার বসিরহাটের প্রার্থী হচ্ছেন ‘ঘরের ছেলে’ নুরুল ইসলাম।