‘চড় মারতে ইচ্ছা…’, নুসরতের পোস্ট নিয়ে শোরগোল নেটপাড়ায়

Nusrat Jahan: অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে আলোচনার শেষ নেই। তিনি যা পোস্টই করুন না কেন তা নিয়ে সমালোচনার শেষ থাকে না। তা তিনি বিদেশে ঘুরতে যান কিংবা কোনও ফটোশুটের ছবি দিন। প্রতিটা সময়ই তাঁকে নিয়ে আলোচনার শেষ থাকে না। নায়িকার প্রতিটি পদক্ষেপ নিয়ে প্রশ্ন ওঠে। তবে যে যাই বলুক না কেন, তিনি কারও কথাকেই বিশেষ গুরুত্ব দেন না।

'চড় মারতে ইচ্ছা...', নুসরতের পোস্ট নিয়ে শোরগোল নেটপাড়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 6:55 PM

অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে আলোচনার শেষ নেই। তিনি যা পোস্টই করুন না কেন তা নিয়ে সমালোচনার শেষ থাকে না। তা তিনি বিদেশে ঘুরতে যান কিংবা কোনও ফটোশুটের ছবি দিন। প্রতিটা সময়ই তাঁকে নিয়ে আলোচনার শেষ থাকে না। নায়িকার প্রতিটি পদক্ষেপ নিয়ে প্রশ্ন ওঠে। তবে যে যাই বলুক না কেন, তিনি কারও কথাকেই বিশেষ গুরুত্ব দেন না।

নিজের শর্তেই বাঁচতে ভালবাসেন। কিন্তু এত কিছুর পরেও তিনি নানা ধরনের পোস্ট করতেই থাকেন। তেমনই আরও একটি পোস্ট করলেন নায়িকা। যেখানে মেয়ে হওয়ার জন্য বিশেষ অনুভূতির কথা ভাগ করে নেন তিনি। যদিও তাঁর এই পোস্ট নিয়েও শোরগোল শুরু। বিপুল ঝামেলা চলছে। কী পোস্ট করেছেন অভিনত্রী?

নুসরত যে পোস্টটি করেছেন। সেখানে লেখা হয়েছে, “মেয়ে হওয়া খুবই কঠিন ব্যাপার। আপনার সবসময় কিছু কিনতে ইচ্ছা করবে। সব সময় কাউকে মারতে ইচ্ছা করবে। আবার অন্য দিকে মিষ্টি খেতেও ইচ্ছা হবে সেই সঙ্গে ইচ্ছা হবে ওজন ঝরাতেও।” নুসরতের এই পোস্টটি অনেকেই ভাগ করে নিয়েছেন। যা নিয়ে আলোচনা শুরু হয়ে বিপুল।

কেউ লিখেছেন, “আপনার ক্ষেত্রে কঠিন কিছুই নয়।” আবার কেউ লিখেছেন, “আপনি মন থেকে এ সব পোস্ট করেন!” যদিও কারও মন্তব্যেই কোনও উত্তর দেননি নায়িকা। এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁকে খুব বেশি সিনেমায় দেখা যাচ্ছে না। বরং বেশ কিছু ব্র্যান্ড এন্ডর্সমেন্ট করছেন তিনি। বিজ্ঞাপনের কাজেই দেখা যাচ্ছে তাঁকে।