ইটের বদলে পাটকেল! জয়ার ‘অপমান’ পাল্টা ফেরালেন সোনালী বেন্দ্রে?

Bollywood Gossip: জয়া বচ্চনকে নিয়ে ইন্ডাস্ট্রিতে আলোচনার শেষ নেই। বদমেজাজি বলে বেশ দুর্নাম রয়েছে তাঁর। পাপারাৎজি দেখলে রেগে যান। ছবি তুলতে এলে তাড়িয়ে দিতেও দেখা গিয়েছে তাঁকে। এমনকি সহকর্মীদের সঙ্গেও তাঁর ব্যবহার নিয়েও নানা কথা।

ইটের বদলে পাটকেল! জয়ার 'অপমান' পাল্টা ফেরালেন সোনালী বেন্দ্রে?
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 8:32 PM

জয়া বচ্চনকে নিয়ে ইন্ডাস্ট্রিতে আলোচনার শেষ নেই। বদমেজাজি বলে বেশ দুর্নাম রয়েছে তাঁর। পাপারাৎজি দেখলে রেগে যান। ছবি তুলতে এলে তাড়িয়ে দিতেও দেখা গিয়েছে তাঁকে। এমনকি সহকর্মীদের সঙ্গেও তাঁর ব্যবহার নিয়েও নানা কথা। সোনালী বেন্দ্রের সঙ্গে আমির খানের মেয়ের বিয়েতে গিয়ে তিনি যা করেছিলেন তা নিয়ে আজও চলে আলোচনা। এবার কি সেই ব্যবহারেরই পাল্টা দিলেন সোনালী? যোগ্য সঙ্গত দিলেন ওরিও! সাম্প্রতিক ভিডিয়ো দেখে নেটিজেনদের ধারণা তেমনটাই।

কী ঘটেছিল? এ বছরের জানুয়ারি মাসে আমির খানের মেয়ের রিসেপশনে আমন্ত্রিত ছিল গোটা বলিউড। হাজির ছিলেন জয়া বচ্চনও। পাপারাৎজি অনুরোধে মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে পোজ দিতে দেখা যায় তাঁকে। মা-মেয়ে পোজ দিচ্ছিলেন, এমন সময়েই হাজির হন সোনালী বেন্দ্রেও। হাসিমুখে এগিয়ে যান তাঁদের দিকে। জয়া-শ্বেতার সঙ্গে পোজ দিতে যাবেন, আচমকাই ঘটে যায় এক ঘটনা! সোনালীকে দেখেই সেখান থেকে গটগট করে হেঁটে চলে যান জয়া। তাঁকে ডাকতে থাকেন মেয়ে। তবে তিনি আর সাড়া দেননি। ঘটনায় আকস্মিকতায় খানিক হতভম্ব হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সোনালী বেন্দ্রেকে। চরম কটাক্ষের মুখে পড়েন জয়া বচ্চন।

এখন কী হল? এবার সেই ঘটনাই ‘রিক্রিয়েট’ করলেন ওরি ও সোনালী বেন্দ্রে। ওরির শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি সেজেছেন জয়া বচ্চন। সোনালী বেন্দ্রে ‘অভিনয়’ করেছেন সোনালী বেন্দ্রের চরিত্রেই। সোনালী আসা মাত্রই সেখান থেকে বিরক্তি নিয়ে চলে যান জয়ার সাজে ওরি। কিংকর্তব্যবিমুঢ় হয়ে দাঁড়িয়ে থাকেন সোনালী। ওই ভিডিয়ো শেয়ার করে ওরি লেখেন, “সামাজিক ইভেন্টে এরকমই মুড থাকে আমার।” এরপরেই নেটিজেনরা ফেটে পড়েছেন হাসিতে। একজন লিখেছেন, “এটাকেই বলে পেব্যাক, যেমন করেছিলেন জয়া, এভাবেই উত্তর দিলেন সোনালী।” আর একজন লেখেন, “হাসি চাপতেই পারা যাচ্ছে না, যা করেছেন একদম সঠিক।” উল্লেখ্য এর আগে জয়ার ওই ব্যবহার নিয়ে প্রশ্ন করা হয়েছিল সোনালীকে, জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কিছু মনে করেছেন কিনা। যদিও তিনি জানান, এ যাবৎ জয়া বচ্চন তাঁর সঙ্গে ভাল ব্যবহারই করে এসেছেন, তাই ওই ব্যবহারে কিছু মনে করেননি তিনি।

View this post on Instagram

A post shared by Orhan Awatramani (@orry)