‘নোয়ার মা’-এর পর ‘নকল হীরে’তে তৈরি হবে অনিন্দিতার নতুন পরিচয়

হইচই প্ল্যাটফর্মে আসছে নতুন ওয়েব সিরিজ ‘নকল হীরে’। রহস্য সন্ধানী... দময়ন্তীর দ্বিতীয় সিজন। সেখানেই অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অনিন্দিতার অভিনয়। ওয়েব মাধ্যমে এই প্রথম দেখা যাবে তাঁকে।

‘নোয়ার মা’-এর পর ‘নকল হীরে’তে তৈরি হবে অনিন্দিতার নতুন পরিচয়
অনিন্দিতা রায় চৌধুরি।
Follow Us:
| Updated on: Feb 26, 2021 | 10:19 PM

‘নোয়ার মা’। এটাই এখন তাঁর অনস্ক্রিন পরিচয়। প্রতিদিন ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনেত্রী (Actress) অনিন্দিতা রায় চৌধুরিকে (Anindita Ray chaudhury) এই চরিত্রেই দেখছেন দর্শক। এবার আরও এক নতুন পরিচয় সামনে আসছে। অনিন্দিতার পরিচিতি এবার তৈরি হবে ‘নকল হীরে’র সৌজন্যেও। বিষয়টা ঠিক কী?

হইচই প্ল্যাটফর্মে আসছে নতুন ওয়েব সিরিজ ‘নকল হীরে’। রহস্য সন্ধানী… দময়ন্তীর দ্বিতীয় সিজন। সেখানেই অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অনিন্দিতার অভিনয়। ওয়েব মাধ্যমে এই প্রথম দেখা যাবে তাঁকে। শুক্রবার মুক্তি পেয়েছে আসন্ন এই সিরিজের পোস্টার। আগামী ১৩ মার্চ থেকে শুরু হবে অনলাইন স্ট্রিমিং। পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিত্র এবং রোহন।

নকল হীরে প্রসঙ্গে অনিন্দিতা বললেন, “এমন চরিত্র এর আগে করিনি। খুব চ্যালেঞ্জিং। এটুকু বলতে পারি, একেবারে অন্যরকম কাজ। একটা দুর্ঘটনা ঘটে। সেখান থেকে উদ্ধার পাওয়া নিয়েই গল্প। টিমের সবাই প্রায় সমবয়সী। বন্ধুর মতো ছিল। মজা হয়েছে কাজ করে। কমফর্টবেলি কাজ করেছি। এই কাজটা নিয়ে সবাই খুব এক্সাইটেড।”

Birthday gift in advance ❤❤❤ Special special one ?

Anindo Banerjee Sera Banerjee Mahendra Soni Hoichoi SVF

Aritra…

Posted by Anindita Raychaudhury on Friday, February 26, 2021

এর আগে ওয়েব প্ল্যাটফর্মে ‘ঝন্টু মোটরস’-এ অনিন্দিতার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু তিনি জানালেন, ‘নকল হীরে’-তেই প্রথম অন্যতম মূল চরিত্রে অভিনয় করছেন।

অনিন্দিতা আগেই জানিয়েছিলেন, দেশের মাটি ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম রূপালি। কিন্তু তাঁকে ‘নোয়ার মা’ বললে তিনি খুশি হন। সেটাই শুনতে ওঁর ভাল লাগে। মফস্বলে নোয়াদের মধ্যবিত্ত পরিবার। মধ্যবিত্ত মূল্যবোধ নিয়ে বড় হয় নোয়া। এই ভাবেই এগিয়েছে ধারাবাহিকের চিত্রনাট্য। ‘ভুতু’র মা, ‘পটল’-এর মায়ের পর অনিন্দিতা এখন ‘নোয়া’র মা। সেই পরিচয়ের পাশাপাশি ‘নকল হীরে’তে তৈরি হবে তাঁর নতুন পরিচয়।

আরও পড়ুন, ১৬ বছর পরে দেখা হল কনীনিকা এবং মীরের…!