১৬ বছর পরে দেখা হল কনীনিকা এবং মীরের…!

নিজেদের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে কনীনিকা লিখেছেন, ‘২০০৫-এ জি-বাংলার হাঁউ মাঁউ খাঁউ-এর কয়েকটা এপিসোডে আমরা একসঙ্গে কাজ করেছিলাম। খুব মজা হয়েছিল।’

১৬ বছর পরে দেখা হল কনীনিকা এবং মীরের...!
কনীনিকা এবং মীর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2021 | 6:03 PM

১৬ বছর পর দেখা হল তাঁদের। তাঁরা অর্থাৎ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) এবং মীর আফসার আলি (mir afsar ali)। এই কয়েক বছরে কি একেবারেই দেখা হয়নি এই দুই শিল্পীর? না! দেখা হয়েছে বটে। তবে অফস্ক্রিন। অনস্ক্রিন ১৬ বছর পরে তাঁরা ফের একসঙ্গে। ‘বিদ্যাং দেহি’ নামের একটি শর্ট ফিল্মে একসঙ্গে অভিনয় করছেন তাঁরা।

৮ মার্চ। বছরের এই একটি দিন আন্তর্জাতির নারী দিবস। ক্যালেন্ডারের হিসেব তাই বলছে। সেলিব্রেশনও হয় এই দিনটি জুড়ে। কিন্তু নারী দিবস কি একটি দিনে সীমাবদ্ধ থাকা উচিৎ? নাকি বছরভর নারীর সম্মানই হতে পারে সেলিব্রেশনের আসল মানে? এ নিয়ে দ্বন্দ্ব নতুন নয়। ফের একবার এই ভাবনাকে নতুন করে ভাবাতে আসছে কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং মীর আফসার আলি অভিনীত শর্ট ফিল্ম ‘বিদ্যাং দেহি’। পরিচালক রণজয় চক্রবর্তী।

View this post on Instagram

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee)

কনীনিকা বললেন, “আন্তর্জাতিক নারী দিবস একদিনের সেলিব্রেশন হতে পারে না। যে সহ্য, সহনশীলতা নিয়ে মেয়েরা জীবন কাটায়, সেলিব্রেশন প্রতিটি দিনের। কিছু মেয়ে হয়তো সাকসেসফুল। বাকিরা সাফার করছে। তাই প্রতিটি মেয়ের প্রতিটি মুহূর্তই সেলিব্রেশন। নিজেকে বদলাতে থাকে মেয়েরা। যে প্রোফাইলেরই হোক না কেন, অ্যাডজাস্ট করে। সেই জায়গা থেকে গল্পটা লেখা।” তিনি আরও জানান, ১২ মিনিটের এই শর্ট ফিল্ম আগামী ৮ মার্চ মুক্তি পাবে ইউটিউবে।

আরও পড়ুন, একমাত্র বিজেপির সঙ্গেই আমার বিশ্বাস মিলেছে: পায়েল সরকার

এই ছবির হাত ধরেই দীর্ঘ ১৬ বছর পরে অনস্ক্রিন ফিরছেন কনীনিকা এবং মীর। নিজেদের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে কনীনিকা লিখেছেন, ‘২০০৫-এ জি-বাংলার হাঁউ মাঁউ খাঁউ-এর কয়েকটা এপিসোডে আমরা একসঙ্গে কাজ করেছিলাম। খুব মজা হয়েছিল। ১৬ বছর পরে নারী দিবসের শর্ট ফিল্মে আবার আমরা একসঙ্গে কাজ করছি।’ এই একই পোস্ট শেয়ার করেছেন মীরও।