শরীরে মারণরোগ, হাসপাতাল বেডে শুয়ে রাখির মা বললেন সলমন ‘দেবদূত’

প্রথমবার নয় যে, সলমন খান সাওয়ান্ত পরিবারের সাহায্যে পাশে দাঁড়িয়েছেন। জয়ার কেমোথেরাপি চিকিৎসার জন্য আর্থিক সাহায্য ও করেছেন সলমন।

শরীরে মারণরোগ, হাসপাতাল বেডে শুয়ে রাখির মা বললেন সলমন 'দেবদূত'
সলমন-জয়া।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 4:16 PM

‘বিগ বস-১৪’ খ্যাত রাখি সাওয়ান্ত একেবারে পুরোদস্তুর এনার্জির পাওয়ার হাউস বললে ভুল বলা হবে না। একা গোটা সিজন মাতিয়ে রেখেছিলেন। প্রত্যেক এপিসোডে তাঁর মুখে ছিল এক চওড়া হাসি। তবে সে-ই হাসির ঠিক নিচে এক বিশালাকার স্ট্রেসের পাহাড় ছিল তা জানতেন না কেউই। হাসপাতালের বিছানায় রাখির মা জয়া বেদা একটি টিউমারের সঙ্গে যুদ্ধ চালাচ্ছিলেন।

১৯ এপ্রিল হতে চলেছে মায়ের টিউমার অপারেশন। কিছুদিন আগে কেমোথেরাপি হয়েছে মায়ের। রাকইর ইন্ডাস্ট্রির বন্ধুরা পাশে থেকেছেন প্রতিনিয়ত। রাখি তাঁর মায়ের হাসপাতাল ওয়ার্ড থেকে এক ভিডিয়ো শুট করে পোস্ট করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ভিডিয়োতে দেখা যায় রাকইর মা জয়া শুয়ে রয়েছেন হাসপাতাল বেডে। মায়ের পাশে করজোড়ে দাঁড়িয়ে রাখি।

আরও পড়ুন প্রয়াত হলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুমিত্রা ভাবে

গোটা অপারেশনে তাঁকে আর্থিকভাবে সাহায্য করেছেন সলমন খান (salman khan) শুধু অর্থ দিয়ে নয় অপারেশনের জন্য সেরা ডাক্তার ব্যবস্থা করে দিয়েছেন সলমন। ভিডিয়োতে রাখি ধন্যবাদ জানান ভাইজানকে। মা-মেয়ে দু’জনে সলমনকে ‘দেবদূত’ বলে সম্বোধন করেছিলেন। ডাক্তার সঞ্জয় শর্মা রাখির মায়ের চিকিৎসার ক্ষেত্রে মূল ভূমিকা পালন করবেন বলে জানিয়েছেন রাখি। শুধু রাখি নন, রাখির মা ভিডিয়োয় বলেন, ‘আমি সলমনকে ধন্যবাদ জানাই। আমি যীশুর কাছে প্রার্থনা করেছিলাম যে আমাদের কাছে আর অর্থ নেই, তাই আমরা কী করতে পারি, আমি কি এভাবে মরব? কিন্তু পরমশ্বর, যীশু সলমন খানকে ‘দেবদূত’ হিসেবে আমাদের জীবনে পাঠিয়েছেন। আজ আমার জন্য সলমন খান দাঁড়িয়ে থেকে আমার অপারেশন করাচ্ছেন। ওঁর গোটা পরিবার আমার পাশে দাঁড়িয়েছে। আমি পরমেশ্বরের ধন্যবাদ জানাই, আমি আপনাকে ধন্যবাদ জানাই।’

এটি প্রথমবার নয় যে, সলমন খান সাওয়ান্ত পরিবারের সাহায্যে পাশে দাঁড়িয়েছেন। জয়ার কেমোথেরাপি চিকিৎসার জন্য আর্থিক সাহায্য ও করেছেন সলমন। এর আগেও একটি ভিডিয়োর মাধ্যমে রাখি সলমনকে এবং তাঁর ভাই সোহেলকে ধন্যবাদ জানিয়েছিল।