অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছাড়তে চলেছেন রণবীর? বিবাহ বিচ্ছেদ জল্পনায় স্পষ্ট ইঙ্গিত

Relationship Gossip: পর্দার পিছনে তাঁদের জুটি যতটা হিট, পর্দার সামনে ঠিক ততটাই চর্চিত। এবার সেই জুটিকে নিয়ে অন্য খবর সিনে পাড়ায়। শোনা যাচ্ছে তাঁরা নাকি আলাদা হতে চলেছেন। সদ্য ফেব্রুয়ারি মাসে মা হওয়ার খবর শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। তারই মাঝে এটা ঘটে গেল?

অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছাড়তে চলেছেন রণবীর? বিবাহ বিচ্ছেদ জল্পনায় স্পষ্ট ইঙ্গিত
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 6:04 PM

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন, একে অন্যকে ভালবেসে বিয়ে করেছিলেন ২০১৮ সালে। বিয়ের আগে প্রেম। গোপনেই বেড়েছিল সম্পর্ক। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের পর বেজায় ভেঙে পড়েছিলেন তিনি। তারপর তাঁর জীবনে আসেন রণবীর সিং। যাঁর সঙ্গে বন্ধুত্ব থেকে সম্পর্কের শুরু। ২০১৫ সালে গোপনে দীপিকাকে সংসার করার প্রস্তাব দিয়েছিলেন রণবীর। বিদেশের মাটিতে নিয়ে গিয়ে দীপিকাকে মনের কথা জানিয়ে ছিলেন। পর্দার পিছনে তাঁদের জুটি যতটা হিট, পর্দার সামনে ঠিক ততটাই চর্চিত। এবার সেই জুটিকে নিয়ে অন্য খবর সিনে পাড়ায়। শোনা যাচ্ছে তাঁরা নাকি আলাদা হতে চলেছেন। সদ্য ফেব্রুয়ারি মাসে মা হওয়ার খবর শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। তারই মাঝে এটা ঘটে গেল?

কয়েকদিন আগেই এই জুটিকে নিয়ে শোরগোল তুঙ্গে ওঠে। সোশ্যাল মিডিয়ায় এক কাণ্ড ঘটিয়ে বসেন রণবীর সিং। স্ত্রীর সঙ্গে  বিয়ের ছবি মুছে ফেলেন তিনি। আর তার পর থেকেই জল্পনা তুঙ্গে। শোনা যায় যে তাঁরা নাকি সুখে নেই, আলাদা হতে চলেছেন। যদিও এই খবর নিয়ে জুটির কেউ মুখ খোলেননিয তারই মাঝে দেখা যায় অন্তঃসত্ত্বা স্ত্রীর হাত ধরে হাঁটছেন রণবীর। তখনই একপ্রকার স্পষ্ট হয়ে যায়, যে তাঁরা একসঙ্গেই আছেন।

View this post on Instagram

A post shared by VOGUE India (@vogueindia)

এবার নয়া ইঙ্গিত দিলেন রণবীর সিং। ভোগ ম্যাগাজিন-এ দেওয়া এক সাক্ষাৎকারে তাঁকে কথা বলতে দেখা যায় নয়া স্টাইলে। হাতে ধরে ছিলেন মাইক্রোফোন, আর যে হাতে তা ধরেছিলেন তাতেই স্পষ্ট ছিল বিয়ের আংটি। ফলে তিনি ইঙ্গিতে স্পষ্ট করেই দিলেন যে তাঁর সম্পর্ক সুরক্ষিতই রয়েছে।