‘রেশমি রকেট’-এর ফার্স্ট লুক, শুটিং শুরু তাপসীর

অনুভব সিনহা পরিচালিত ‘থাপড়’ তাপসীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। সদ্য ‘হাসিনা দিলরুবা’-র শুটিং শেষ করেছেন। আপাতত পাখির চোখ ‘রেশমি রকেট’।

‘রেশমি রকেট’-এর ফার্স্ট লুক, শুটিং শুরু তাপসীর
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।
স্বরলিপি ভট্টাচার্য

|

Dec 16, 2020 | 11:11 AM

TV9 বাংলা ডিজিটাল: পরনে নীল ট্র্যাক শ্যুট। ডান হাতে উল্কি। বাঁহাতে ঘড়ি। দু’হাত মাথার পিছনে নিয়ে গিয়ে চুল বাঁধছে মেয়ে। কে এই মেয়ে? যাকে নিয়ে সোমবার দিনভর আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়? আসলে ইনি বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu)। তাঁর নতুন ছবি ‘রেশমি রকেট’ (Rashmi Rocket)-এর ফার্স্ট লুক (Taapsee Pannu movies) প্রকাশিত হল এদিন।

এই ছবির শুটিংয়ে এই মুহূর্তে দুবাইতে রয়েছেন তাপসী। প্রস্তুতির জন্য বিশেষ কিছু শারীরিক ব্যায়াম করেছেন নায়িকা। সে সব ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন গত রবিবার। স্পোর্টস ক্যারেক্টারে এই প্রথম দেখা যাবে তাঁকে। ছবির ফার্স্ট লুক শেয়ার করে তাপসী লিখেছেন, লেটস ডু দিস। হ্যাশট্যাগ দিয়ে লেখা ছবির নাম রেশমি রকেট।

View this post on Instagram

Let’s do this ! 🏃🏻‍♀️ #RashmiRocket

A post shared by Taapsee Pannu (@taapsee) on Nov 8, 2020 at 7:54pm PST

এই ছবিতে এক গুজরাতি অ্যাথলেটের ভূমিকায় অভিনয় করছেন তাপসী। চরিত্রের প্রয়োজনে বিশেষ ডায়েটে রয়েছেন তিনি। নিউট্রিশনিস্ট, ফিজিওথেরাপিস্ট, ট্র্যাক ট্রেনার, অ্যাথলেট কোচ, জিম ট্রেনার- বিভিন্ন পেশার পেশাদারের পরামর্শ নিয়ে নিজের দৈনন্দিন রুটিন সাজিয়েছেন। আকর্ষ খুরানা রয়েছেন পরিচালনার দায়িত্বে। তাপসীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াংশু পানিয়ুলি।

আরও পড়ুন, মধুচন্দ্রিমায় কাজল, অভিনেত্রীর একান্ত ছবি ভাইরাল!

অনুভব সিনহা পরিচালিত ‘থাপড়’ তাপসীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। সদ্য ‘হাসিনা দিলরুবা’-র শুটিং শেষ করেছেন। আপাতত পাখির চোখ ‘রেশমি রকেট’। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, শাহরুখ অভিনেতা, পরিচালক আমির! কোন ছবিতে হল?

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন তাপসী। বলিউডেও এখন তিনি পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন। একের পর এক মনে রাখার মতো চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। ছবি বাছাইয়ের ক্ষেত্রেও এখন অনেক বেশি সতর্ক তিনি। কনটেন্টকে এখন এগিয়ে রাখছে বলিউড। তাপসীও সই করার আগে কনটেন্টকেই একমাত্র প্রাধান্য দেন বলে জানিয়েছেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

আরও পড়ুন, ‘নতুন অ্যাডভেঞ্চার’-এর ইঙ্গিত দিলেন সানি লিওন!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla