‘সাই ফাই’ মহাভারতে ভিকির বিপরীতে সারা আলি খান

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 18, 2021 | 2:30 PM

আমার কাছে অভিনেতা হিসেবে অনেকটা জায়গা করে দেবে এ ছবি। অভিনয়ের পাশাপাশি নতুন প্রযুক্তির এক দিকও আবিষ্কার করতে পারব। দুর্দান্ত এক টিমের সঙ্গে কাজ করার জন্য শুধু অপেক্ষা করছি।

‘সাই ফাই’ মহাভারতে ভিকির বিপরীতে সারা আলি খান
ভিকি ও সারা।

গত সপ্তাহে ভিকি কৌশল তাঁর আগামী ছবির পোস্টার নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন। ‘দ্য ইমর্টাল অশ্বথামা’। তাও একটা নয় দু’-দু’টো পোস্টার। পোস্টারের লুকে যা বোঝা যাচ্ছে তা হলে একেবারে সায়েন্টিফিক ফিকশন ছবি হতে চলেছে ‘দ্য ইমর্টাল অশ্বথামা’। শুধু সাই-ফাই ছবি বললেও খুব কম বলা হবে। ‘মহাভারত’-এর চরিত্রগুলো জীবন্ত হয়ে উঠবে এই সাই-ফাই ছবি।

ভিকি ছবি প্রসঙ্গে বলেন, “‘অশ্বত্থামা’ আদিত্যর (পরিচালক) ড্রিম প্রোজেক্ট এবং দর্শকদের কাছে এই ছবি পৌঁছনোর দায়িত্ব রনির (প্রযোজক) মতো কল্পনাপ্রবণ মানুষ নিয়েছেন। আমার কাছে অভিনেতা হিসেবে অনেকটা জায়গা করে দেবে এ ছবি। অভিনয়ের পাশাপাশি নতুন প্রযুক্তির এক দিকও আবিষ্কার করতে পারব। দুর্দান্ত এক টিমের সঙ্গে কাজ করার জন্য শুধু অপেক্ষা করছি।”

ভিকি কৌশল।

সূত্রের খবর, ছবিতে ভিকির বিপরীতে অভিনয় করছেন সারা আলি খান। মাত্র চারটে ফিল্ম করেছন সারা। কিন্তু এর মধ্যেই তিনি প্রমাণ দিয়েছেন যে আগামী দিন বলিউডের অন্যতম মুখ হওয়ার ক্ষমতা তাঁর রয়েছে।

Vicky Kaushal

অশ্বত্থামার চরিত্রে ভিকি কৌশল

‘দ্য ইমর্টাল অশ্বথামা’ পরিচালনা করছেন আদিত্য ধর। ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন রনি স্ক্রুওয়ালা। শোনা যাচ্ছে ভিকি নিজেও এ ছবি নিয়ে বেশ উৎসাহী। এবং ছবির জন্য কড়া অনুশীলনের মধ্যে রয়েছেন। ‘দ্য ইমর্টাল অশ্বথামা’ ছবিতে এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন ভিকি কৌশল এবং সারা আলি খান। সময় প্রমাণ করবে নতুন এ জুটি দর্শকদের মন ঠিক কতটা ছুঁতে পেরেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla