শুটিং ফ্লোরে সারা, সঙ্গে সৃজিত! কী হচ্ছে বলুন দেখি?

এবার সারা সেনগুপ্ত একটা বিজ্ঞাপনের শুটিং করছেন। নামী ব্র্যান্ডের এই বিজ্ঞাপন দেখা যেতে পারে দুর্গাপুজোর মরশুমেই। সেই বিজ্ঞাপনের সঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কী যোগ? প্রথম খবর দিচ্ছে TV9 বাংলা।

শুটিং ফ্লোরে সারা, সঙ্গে সৃজিত! কী হচ্ছে বলুন দেখি?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 4:07 PM
সারা সেনগুপ্ত এবার বিজ্ঞাপনের মুখ! টলিপাড়ার কেউ অবশ্য সেই খবর এখনও জানতে পারেননি। তাই TV9  বাংলা খবরটা সকলের নজরে নিয়ে আসছে। এর আগে একটা আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের জন্য ফ্যাশন শো-এ হেঁটে সারা চমকে দিয়েছিলেন সকলকে। নীলাঞ্জনা সেনগুপ্ত আর যিশু সেনগুপ্তর মেয়ে সারার বয়স এখন ১৮ ছুঁয়েছে। বাংলা ছবিতে তিনি অভিনয় করেছেন আগেই। ছোটবেলায় ‘উমা’ ছবি করার প্রস্তাব পান পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাছ থেকে।
সারাকে চিত্রনাট্য শোনাচ্ছেন সৃজিত, এমন ছবি দেখে টলিপাড়ার অনেকেই ইমোশনাল হয়ে গিয়েছিলেন। এর বেশ কিছু কারণ আছে। পরিচালক ঋতুপর্ণ ঘোষের সঙ্গে বেশ কিছু ভালো ছবি করার পর যিশুকে একের পর এক ভালো চরিত্র দিয়েছেন সৃজিত। সেনগুপ্ত পরিবারের পারিবারিক বন্ধু তিনি। এমনকি সৃজিত নাকি সারার ডেবিউয়ের ব্যাপারে সরাসরি সারার সঙ্গেই আলোচনা করেছিলেন। সেনগুপ্ত বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সোজা, কারণ তাঁর মনে হয়েছিল সারাকে ছাড়া ‘উমা’ হবে না। এই ছবিতে সারার কাজ সকলেরই খুব পছন্দ হয়েছিল। সেখানে সারার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন যিশু সেনগুপ্ত।
এই ছবিটা করার পর পড়াশোনা নিয়েই ব্যস্ত ছিলেন সারা। পাশাপাশি মডেলিং-এ তাঁর আগ্রহ তৈরি হয়েছে। এবার বিজ্ঞাপনেও ডেবিউ করলেন নীলাঞ্জনার মেয়ে। ‘উমা’ ছবির সঙ্গে যেমন দুর্গাপুজোর যোগ ছিল, ঠিক সেরকম দুর্গাপুজোর মুখেই নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হচ্ছেন সারা। নীলাঞ্জনা তাঁর ইনস্টাগ্রামে সারার নতুন শুটিংয়ের লোকেশনের ছবি পোস্ট করেছেন। খোঁজ নিয়ে জানা গেল, এই বিজ্ঞাপনের প্রস্তাব এসেছিল নীলাঞ্জনার কাছে। তিনি মনে করেছেন, সৃজিত মুখোপাধ্যায় এই বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত থাকলে, সেটা তাঁর এবং সারার আত্মবিশ্বাসের জায়গা হবে। সেই কারণে সৃজিত এই বিজ্ঞাপনের প্রযোজনার সঙ্গে যুক্ত হয়েছেন। যদিও ব্র্যান্ড কর্তৃপক্ষ বা পরিচালকের তরফে এই বিষয়ে এখনও কিছু ঘোষণা করা হয়নি।
বড়পর্দায় সারার হাতেখড়ি হয়েছিল সৃজিতের হাত ধরে।আবার বিজ্ঞাপনে সারার ডেবিউ হল, সেই পরিচালকের উপস্থিতিতে। এ যেন প্রকৃতির পরিকল্পনার ফলে তৈরি হওয়া সমাপতন!
লক্ষণীয় সম্প্রতি সারা একটা ফটোশুট করেছেন। তাঁদের বাড়িতেই হয়েছে এই শুট। সারার সেই লুক ইনস্টাগ্রামে আসতেই ভাইরাল হয়েছে। এবার বিজ্ঞাপেন সারাকে কেমন লুকে দেখা যাবে, সেটাই জানার অপেক্ষা।