‘অন্যের বউকে নিজের স্ত্রী ভেবে জড়িয়ে ধরি’, বেফাঁস শাহরুখ…

Shah Rukh Khan Gossip: কপিল ও শাহরুখ দুজনেই মঞ্চে দাঁড়িয়ে একে অন্যের সঙ্গে মজার মজার সংলাপ বিনিময় করছিলেন। এমন সময় হঠাৎই শাহরুখ খানকে বলতে শোনা যায়, কয়েকদিন আগেই নাকি কপিল নিজের বউকে এমনভাবে জড়িয়ে ধরছিলেন, তিনি যেন অন্য কারও বউ। শুনে সকলেই হেঁসে ওঠেন। 

'অন্যের বউকে নিজের স্ত্রী ভেবে জড়িয়ে ধরি', বেফাঁস শাহরুখ...
Follow Us:
| Updated on: May 09, 2024 | 8:29 PM

শাহরুখ খান, যাঁর রসিকতা করার ক্ষমতা নিয়ে কারও মনে কোনও প্রশ্ন থাকার কথা নয়। কারণ একটাই, তিনি বরাবরই কঠিন পরিস্থিতিতেও, কঠিন প্রশ্নের মুখ থেকেও বেঁচে বেরিয়ে এসেছেন, কেবল মাত্র তাঁর কথা বলার ক্ষমতার ওপর নির্ভর করে। প্রশ্ন যেমনই হোক না কেন, উত্তর যেন তাঁর ঠোঁটে লেগে থাকে। কপিল শর্মার সঙ্গে এমন অনেক ভাইরাল ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিতে দেখা যায়। তেমনই এক শোয়ে সঞ্চালনা করছিলেন তাঁরা। কপিল ও শাহরুখ দুজনেই মঞ্চে দাঁড়িয়ে একে অন্যের সঙ্গে মজার মজার সংলাপ বিনিময় করছিলেন। এমন সময় হঠাৎই শাহরুখ খানকে বলতে শোনা যায়, কয়েকদিন আগেই নাকি কপিল নিজের বউকে এমনভাবে জড়িয়ে ধরছিলেন, তিনি যেন অন্য কারও বউ। শুনে সকলেই হেঁসে ওঠেন।

তবে শাহরুখ খান এখানেই থেমে থাকেননি। তিনিও পাল্টা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি কী করেন? শাহরুখের এই কাণ্ডের কথা কি আদপে জানেন গৌরী খান? এই কারণেই কি শাহরুখ খান শত শত অভিনেত্রীর মনেও জায়গা করে নিয়েছেন? গৌরীকে এভাবে ঠকান তিনি? শাহরুখ মজা করে বলেন, তিনি অন্যের স্ত্রীকেও নিজের স্ত্রীর মতোই জড়িয়ে ধরেন। যা শুনে মুহূর্তে হেসে ফেলেন সকলে। শাহরুখ খান মহিলাদের ভীষণ সম্মান দিয়ে থাকেন। তিনি সকলকে ভীষণ শ্রদ্ধা করেন। এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, মহিলাদের মনে রাজত্ব করা ভীষণ সহজ। তাঁদের কথা একটু শুনতে হয়, কী বলছেন, তাতে গুরুত্ব দিয়ে তা একটু বুঝতে হয় মাত্র, আর সম্মান, তাঁদের জন্য এটাই যথেষ্ট।