Sidharth Malhotra Web Series: সূর্যবংশীর পর গ্র্যান্ড প্রজেক্টে ফ্রেম সিদ্ধার্থ, রোহিত শেট্টির সিরিজ ঘিরে জল্পনা

Siddharth Malhotra Web Debut: বড়পর্দার পর এবার সিদ্ধার্থ মালহোত্রার ওয়েব ডেবিউর পালা। রোহিত শেট্টির পুলিশ চরিত্রে নতুন সংযোজন, চলছে পুরোদমে চিত্রনাট্যের কাজ।

Sidharth Malhotra Web Series: সূর্যবংশীর পর গ্র্যান্ড প্রজেক্টে ফ্রেম সিদ্ধার্থ, রোহিত শেট্টির সিরিজ ঘিরে জল্পনা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 12:11 PM

পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) মানেই এক কথায় পর্দায় টানটান উত্তেজনার ছোঁয়া, অ্যাকশন-কমেডি পাঞ্চ থেকে শুরু করে, প্রতিটা ফ্রেমেই এক অন্যস্বাদে অন্য ধাঁচে অভিনেতাকে উপস্থাপনা করা। খোদ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) প্রকাশ্যে প্রস্তাব দিয়েছিলেন, কেন রোহিত শেট্টি তাঁকে নিয়ে কোনও ছবি করেন না! এমনই দাপটের সঙ্গে বি-টাউনে (Bollywood) রাজ করছেন যে পরিচালক তাঁর লক্ষ্যে এবার সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। শেরশাহ ছবিতে সিদ্ধার্থের লুক বেশ পছন্দ হয় ভক্তদের, তাই পুলিশ সিরিজে যদি সিদ্ধার্থ মালহোত্রাকে রাখা যায়, গড়ের ওপর বিষয়টা মন্দ হবে না। আর এবার তেমনই পরিকল্পনা করে বিগত কয়েকমাসে কোমর বেঁধে নেমে পড়েছে টিম রোহিত শেট্টি। তবে বিগ স্ক্রিন নয়, এবার লক্ষ্যে ওয়েব সিরিজ (Web Series)।

সদ্য বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, সিদ্ধার্থ মালহোত্রা ওটিটি-তে  (Siddharth Malhotra) ডেবিউ করতে চলেছেন। বিষয়টা খুব একটা অবাক করা নয়, কারণ বর্তমানে ওয়েব প্ল্যাটফর্মে বিগ-স্ক্রিন স্টারদের ঝোঁক নেহাতই কম নয়। তালিকায় দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) থেকে শুরু করে আলিয়া ভাট, অজয় দেবগণ (Ajay Devgn) নাম লিখিয়েছেন অনেকেই। সেই লিস্টে এবার নতুন সংযোজন, সিদ্ধার্থ মালহোত্রা। বি-টাউনে পা রাখার পর থেকেই সিদ্ধার্থ মালহোত্রা সকলের নজরে এলোও সেভাবে পসার জমাতে পারেনি। তবে শেরশাহ তাঁর কেরিয়ারে এক কথায় মাইলস্টোন। তাই এবার তাঁকেই ফ্রেম করে নয়া চিত্রনাট্য বুঁনছেন পরিচালক রোহিত শেট্টি।

করোনা আবহে সূর্যবংশী ছবি একমাত্র হিট, এরপরই পরিচালক হাত দিয়েছেন তাঁর পরবর্তী কাজে, তবে এবার আর বড় পর্দা নয়, সিদ্ধার্থকে নিয়েই উপস্থিত হতে চলেছেন ওয়েবে। সিদ্ধার্থের ডেবিউ সিরিজ, পাশাপাশি রোহিত শেট্টির পরিচালনা, দুই মিলিয়ে যে এক ভালো ছবি দর্শকেরা পেতে চলেছে তা বলাই বাহুল্য। সূত্র অনুযায়ী, রোহিত শেট্টির লক্ষ্যে এবার গ্লোবাল অডিয়েন্স, এমন এক পুলিশ চরিত্র তিনি উপহার দিতে চলেছেন, যা গোটা বিশ্বের নজরে আসবে, এখানেই শেষ নয়, পাশাপাশি তাঁর মত, ওয়েব সিরিজ বর্তমানে পুলিশ চরিত্রে ভরপুর, তাই ব্যতিক্রমী চরিত্রে এবার সিদ্ধার্থকে নিয়ে নয়া গল্পে নজর রোহিত শেট্টির। তবে ছবি নিয়ে এখনও পর্যন্ত রোহিত শেট্টি বা সিদ্ধার্থ মালহোত্রার পক্ষ থেকে প্রকাশ্যে কিছু জানাতে হয়নি। তবে বি-টাউনে কান পাতলেই বিষয়টা বেশ স্পষ্ট, বর্তমানে প্রি-প্রোডাশনের কাজে ব্যস্ত টিম, সম্ভাব্য শ্যুটিং লোকেশন মুম্বই। এখন কেবল ফাস্ট লুকের অপেক্ষা।

আরও পড়ুন- 10 years of Kahaani: সুজয়-বিদ্যার ‘কাহানি’ কলকাতা ছাড়া হত না!