সোহেল খানের প্রাক্তন স্ত্রীয়ের জীবনে নতুন প্রেম!প্রকাশ্যে সীমার কাহিনি?

প্রায় ২৪ বছরের দাম্পত্য ভেঙে বেড়িয়ে এসেছিলেন তিনি। তার পর অবশ্য এই বিষয়ে কোনও কথা বলেননি তাঁরা। কথা হচ্ছে সলমন খানের ভাই সোহেল খানের। সীমা খানের সঙ্গে প্রেম করেই বিয়ে করেছিলেন সোহেল। বড় ভাই আরবাজ খানের মালাইকা অরোরার সঙ্গে বিয়ে ভাঙার পর অনেক আলোচনা হয়েছিল।

সোহেল খানের প্রাক্তন স্ত্রীয়ের জীবনে নতুন প্রেম!প্রকাশ্যে সীমার কাহিনি?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2024 | 8:59 PM

প্রায় ২৪ বছরের দাম্পত্য ভেঙে বেড়িয়ে এসেছিলেন তিনি। তার পর অবশ্য এই বিষয়ে কোনও কথা বলেননি তাঁরা। কথা হচ্ছে সলমন খানের ভাই সোহেল খানের। সীমা খানের সঙ্গে প্রেম করেই বিয়ে করেছিলেন সোহেল। বড় ভাই আরবাজ খানের মালাইকা অরোরার সঙ্গে বিয়ে ভাঙার পর অনেক আলোচনা হয়েছিল। কারণ, তার পরেই প্রকাশ্যে আসে সোহেলের বিয়ে ভাঙার খবর। এই মুহূর্তে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে সোহেলের ভাঙা দাম্পত্যের কাহিনি।

কিছু দিন হল স্ট্রিমিং শুরু হয়েছে ‘বলিউড ওয়াইভস’-এর নতুন সিজন। সেখানেই বলিপাড়ার অনেক অন্দরের কথাই শোনা যায়। এই সিরিজের মাধ্যমেই প্রকাশ্যে এল নতুন তথ্য। যেখানে সীমাকে বলতে শোনা যায় যে তিনি একটি নতুন সম্পর্কে জড়িয়েছেন। তার পর থেকেই আলোচনা তুঙ্গে তবে কি এবার মালাইকার পর আর এক খানের প্রাক্তন নতুন সম্পর্কের ঘোষণা করলেন? না তবে এখনই এই বিষয়ে কোনও কথা বলতে রাজি নন তিনি।

উল্লেখ্য, এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে সলমন খান। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের কুনজরে সলমন খান। বলিউডের সুপারস্টারকে প্রাণে মারার হুমকি দিচ্ছে জেলবন্দি কুখ্য়াত গ্য়াংস্টার। সম্প্রতিই মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা এনসিপি নেতা বাবা সিদ্দিকিকে খুনের পরও হুমকি দেওয়া হয়েছে যে সলমনের পাশে যে দাঁড়াবে, তাঁর পরিণতি এমনই ভয়ঙ্কর হবে। এই পরিস্থিতিতেই মুম্বই পুলিশের কাছেও মেসেজ এসেছিল সলমনকে প্রাণে মারার। বাঁচতে চাইলে ৫ কোটি টাকা দিতে হবে বলেও দাবি করা হয়েছিল। এবার সেই হুমকি পাঠানো ব্যক্তিকেই গ্রেফতার করেছে পুলিশ।