বাবাকে নির্দোষ প্রমাণ করতে মে মাসেই ‘নভেম্বরের গল্প’ বলবেন তামান্না

তামান্নার চরিত্র একজন এথিকাল হ্যাকারের। যার বাবা অ্যালজাইমারে আক্রান্ত। একইসঙ্গে সিরিজে তামান্নার বাবা একজন প্রসিদ্ধ অপরাধমূলক উপন্যাসের লেখকও।

বাবাকে নির্দোষ প্রমাণ করতে মে মাসেই 'নভেম্বরের গল্প' বলবেন তামান্না
তামান্না ভাটিয়া।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 9:37 PM

আর মাত্র কয়েক দিন। ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। প্রথম সিরিজেই বাবাকে নির্দোষ প্রমাণের তাগিদ তাঁর। সিরিজের নাম ‘নভেম্বর স্টোরি’।

সিরিজে তামান্নার চরিত্র একজন এথিকাল হ্যাকারের। যার বাবা অ্যালজাইমারে আক্রান্ত। একইসঙ্গে সিরিজে তামান্নার বাবা একজন প্রসিদ্ধ অপরাধমূলক উপন্যাসের লেখকও। একদিন তাঁদেরই পুরনো বাড়িতে এক মহিলার মৃতদেহ আবিষ্কার করেন তামান্না। ঘটনাচক্রে ঘটনাস্থলে ছিলেন তাঁর বাবাও। কিন্তু কেন? তামান্না মনে মনে বিশ্বাস করেন বাবা নির্দোষ, যদিও পুলিশের বক্তব্য যিনি অপরাধ নিয়ে লেখেন, তিনি অপরাধ করার টেকনিকও জানান… এই নিয়েই সিরিজটি ডিজনি হটস্টারে দেখা যাবে আগামী কুড়ি তারিখ থেকে।

আরও পড়ুন- মা যদি সেদিন পাশে না দাঁড়াত তাহলে হয়তো এত দিনে আমিও সুশান্ত সিং রাজপুত হয়ে যেতাম: সৌরভ দাস

 

প্রথম বার ওয়েব সিরিজে। কী বলছেন অভিনেত্রী? তাঁর কথায়, “করোনাকালের আগে আমার কাছে ওয়েব সিরিজের অফার আসছিল। কিন্ত আমি নিজে একটানা বসে ওয়েব সিরিজ দেখতে পারি না। দেখতে পারি না ঠিক নয়, নয় আমি পনেরো মিনিটেই বোর হয়ে যাব অথবা গোটা সিরিজটা শেষ করব। আর সে জন্যই বোধহয় আমার কাজটা করতে সুবিধে হয়েছে। কারণ এক জন সাধারণ দর্শক হিসেবে ওয়েব সিরিজটি আদৌ মানুষের মধ্যে কৌতূহল বজায় রাখতে পেরেছে কিনা তা ভালভাবেই বুঝতে পেরেছি আমি।”

হাতেগোণা কয়েক দিন। বাবাকে ন্যায় বিচার দিতে আসছেন তামান্না…