Bhaswar Chatterjee: ইন্ডাস্ট্রির লোকজনই রটাচ্ছে আমি আর অভিনয় করি না: ভাস্বর চট্টোপাধ্যায়

টিভিনাইন বাংলাকে ভাস্বর বললেন, "ইন্ডাস্ট্রির মানুষেরাই রটাচ্ছে। কালই শুনলাম একজন জানাল সেও নাকি এমনটা শুনেছে যে ভাস্বর চট্টোপাধ্যায় আর কাজ করেন না। সব ছেড়ে টেরে চলে গিয়েছে। ভাবুন শুধু।"

Bhaswar Chatterjee: ইন্ডাস্ট্রির লোকজনই রটাচ্ছে আমি আর অভিনয় করি না: ভাস্বর চট্টোপাধ্যায়
ভাস্বর চট্টোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 3:38 PM

ধারাবাহিকে তিনি কাজ করছেন চুটিয়ে। হাতে রয়েছে ওয়েব সিরিজের অফারও। অথচ ভাস্বর চট্টোপাধ্যায়ের নামেই নাকি টলিপাড়ায় রটেছে ইন্ডাস্ট্রিকে টা-টা জানিয়েছেন অভিনেতা, অভিযোগ খোদ ভাস্বরের। কে রটাচ্ছে এমনটা?

টিভিনাইন বাংলাকে ভাস্বর বললেন, “ইন্ডাস্ট্রির মানুষেরাই রটাচ্ছে। কালই শুনলাম একজন জানাল সেও নাকি এমনটা শুনেছে যে ভাস্বর চট্টোপাধ্যায় আর কাজ করেন না। সব ছেড়ে টেরে চলে গিয়েছে। ভাবুন শুধু।” যারা রটাচ্ছেন তাঁরা নাকি ভাস্বরের পরিচিত-বন্ধু? হেসে ভাস্বর বললেন, “হ্যাঁ, পরিচিত তো বটেই তবে এই কথা শোনার পর কে বন্ধু আর কে নন সেটাই বুঝতে পারছি না।”
এ প্রসঙ্গে ফেসবুকেও একটি পোস্ট করেছেন ভাস্বর। তিনি লিখেছেন, “কাল শুনলাম আমাকে যারা ভীষণ ভালবাসে তারা রটাচ্ছে আমি আর অভিনয় করি না, সব ছেড়ে চলে গিয়েছি। অযথা এত ইনসিকিউরিটি তে না ভুগে নিজের কাজে মন দিন। এতে আর কারও না হোক নিজের ভাল হবে।”

এখানেই কিন্তু থামেননি ভাস্বর। সেই সব ‘বন্ধু’দের জানিয়ে দিয়েছেন এই মুহূর্তে ঠিক কী কী কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। লিখেছেন, “ফিল্ম-সিরিজ সব কিছু করছি। তার মধ্যে বেড়াতেও যাচ্ছি, ভাষা শিখেছি, বই লিখেছি, এনজিওর জন্য কাজ করছি।” প্রসঙ্গত, ভাস্বরের কাশ্মীর প্রেমের কথা কারওরই অজানা নয়। প্রথম বার কাশ্মীর গিয়ে ভূস্বর্গের প্রেমে তিনি পড়েননি। কিন্তু বছর দুয়েক আগের কাশ্মীর ভ্রমণ ভাস্বরের জীবনকে বদলে দিয়েছে পুরোদমে। কাশ্মীরে পরিবার গড়েছেন। তাঁদের সঙ্গে তাঁর নিত্য যোগাযোগ। নাই বা হল রক্তের সম্পর্ক, মনের মিল রয়েছে বেশ। কাশ্মীরকে নিয়ে এর আগে বই লিখেছিলেন। এবার সেই বইয়েরই দ্বিতীয় পর্ব আসছে বলে জানালেন অভিনেতা। বললেন, “অনেকেরই ধারণা কাশ্মীর মানেই সেখানে গলিগলিতে হয়তো আতঙ্কবাদী ঘোরাফেরা করছে, এমনটা কিন্তু নয়।” কাশ্মীরের প্রতি প্রেম, ‘কাশ্মীর কি কলি’ কি মনে ধরল? হেসে ভাস্বরের জবাব, “নাহ বাবা এই ভাল আছি। নিজেকে ভালবেসে কাজ করছি। গুজবে কান দিতেই চাই না। সামনে অনেক কাজ রয়েছে।”

আরও পড়ুন-Jeetu Kamal: ‘নিকট আত্মীয় বিয়োগের মতো মনে হচ্ছে’, সত্যজিতের চরিত্র থেকে বেরনো যেন জিতুর কাছে মুন্নাভাইয়ের ‘কেমিক্যাল লোচা’!