Bengali Serial TRP: টিআরপির অঙ্কে নাজেহাল ‘জলসা’র হাল ধরছে ‘খুকুমণি হোম ডেলিভারি’

শুরুতেই চতুর্থ স্থান আর তার পরের সপ্তাহে পঞ্চম স্থান অধিকার করে নেওয়া ওই ধারাবাহিক এই মুহূর্তে স্টার জলসার চ্যানেল টপার। কী বলছে ধারাবাহিকের নায়ক রাহুল?

Bengali Serial TRP: টিআরপির অঙ্কে নাজেহাল 'জলসা'র হাল ধরছে 'খুকুমণি হোম ডেলিভারি'
ধারাবাহিকের নায়ক-নায়িকা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 7:43 PM

টেলিপাড়ার ফিসফাস বলছে, অভিনেতা রাহুল মজুমদার নাকি যেখানেই স্পর্শ করেন তাতেই সোনা ফলে। এখনও পর্যন্ত কেরিয়ারে ফ্লপের সংখ্যা খুব একটা নেই। দেবী চৌধুরানী জনপ্রিয় হয়েছিল, ভাগ্যলক্ষ্মী শেষ অবধি দৌড় টেনে নিয়ে যেতে না পারলেও বহুবার স্লট লিডার হয়েছে আর সাম্প্রতিক কালে ‘খুকুমণি হোম ডেলিভারি’ দুই সপ্তাহের মধ্যে একা হাতেই টিআরপি দৌড়ে প্রায় ছিটকে যাওয়া স্টার জলসাকে আবারও ফিরিয়ে এনেছে প্রতিযোগিতায়।

শুরুতেই চতুর্থ স্থান আর তার পরের সপ্তাহে পঞ্চম স্থান অধিকার করে নেওয়া ওই ধারাবাহিক এই মুহূর্তে স্টার জলসার চ্যানেল টপার। কী বলছে ধারাবাহিকের নায়ক রাহুল? রাহুল আপ্লুত, অনুরাগীদের জানিয়েছেন ধন্যবাদ। এতটা ভালবাসা বার বার দেওয়ার জন্য তিনি খুশি। সে কথা বারেবারেই জানিয়েই অভিনেতার বক্তব্য, “আমি খুব ভাগ্যবান, টাচউড, দর্শকদের ভালবাসা আর ভগবানের আশীর্বাদে এখনও পর্যন্ত কোনও ধারাবাহিকেই ফ্লপের তকমা মেলেনি। দেবী চৌধুরানীতে চ্যানেল টপার হয়েছিলাম। ভাগ্যলক্ষ্মী সেভাবে হিট না হলেও ফ্লপ হয়নি আর এই ধারাবাহিকেও প্রথম থেকেই এত ভালবাসা পাচ্ছি যে নিজেকে ভীষণ লাকি মনে হচ্ছে।”

View this post on Instagram

A post shared by Rahul Mazumdar (@rahulheni)

এই ধারাবাহিকে রাহুলের বিপরীতে দীপান্বিতা রক্ষিত। ধারাবাহিকের ট্র্যাক বলছে গড়পড়তা দুটি বিয়ে-চারটে প্রেম নয়, রাহুলের চরিত্রটি এখনও পর্যন্ত অন্যরকম। অন্যদিকে দীপান্বিতার অভিনয়ও এই ধারাবাহিকের ইউএসপি। টিম নিয়ে রাহুল খুশি। অন্দরের আড্ডা নিয়েও মুখ খুললেন তিনি। তাঁর কথায়, “এখনও পর্যন্ত ভীষণ ভাল একটা টিম পেয়েছি। ভাল ফল স্বাভাবিক ভাবেই টিমকে উদ্বুদ্ধ করে। আরও ভাল কাজ করার চেষ্টায় আমরা প্রত্যেকে। তবে স্নেহাশিষদা (ধারাবাহিকের প্রযোজক) বলে দিয়েছেন এখনই কোনও সেলিব্রেশন নয়।”

সাম্প্রতিক কালে, খাবার নিয়ে ধারাবাহিক মেগা-প্রেমীদের বিনোদনের খিদেতেও যোগাচ্ছে রসদ। উদাহরণ, মিঠাই। বিগত বেশ কিছু মাস ধরে টিআরপি’র প্রথম স্থান ওই ধারাবাহিকের দখলে। অন্যদিকে গত বছরও টিআরপিতে প্রথম ও দ্বিতীয় স্থানে জায়গা করে নেওয়া খড়কুটো, শ্রীময়ীর মতো স্টারের ধারাবাহিকগুলি প্রতিযোগীতায় এই মুহূর্তে বেশ পিছিয়ে পড়েছে। সম্পর্কের কুটকচালি দেখতে পছন্দ করছেন না দর্শক? সে কথাও বা নিশ্চিত রূপে বলা দায়! একটু অন্য ধারাবাহিক আয় তবে সহচারী মাস দুয়েক হল টেলিকাস্ট হচ্ছে স্টারে। মুখ্য চরিত্রে কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তিনি দুঁদে অভিনেত্রী, তা সত্ত্বেও টিআরপি’র গ্ল্যামারে ওই ধারাবাহিকের জায়গা হয়নি। খুকুমণীর পর স্টারের যে ধারাবাহিক চর্চায় তা হল মনফাগুন। তাতে রয়েছেন নবাগতা সৃজলা ও টেলিপাড়ার হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায়। টক্কর রয়েছে, রয়েছে প্রতিযোগীতাও। তবে এ সবের মধ্যেই দর্শকমনে জায়গা করে নিচ্ছে খুকুমণির রান্না। কতদিন? বলবে সময়।

আরও পড়ুন- Rani-Amitabh: রানির একটা উত্তর চুপ করিয়ে দিল স্বয়ং বিগ-বি’কেও!