Rahul Arunoday Banerjee: নতুন ঘোষণা রাহুল-রূকমার, ‘রাম্পি’ অনুরাগীদের জন্য বড় খবর

Rahul Arunoday Banerjee: ‘দেশের মাটি’ শুরু হওয়ার পর থেকেই দর্শকের একাংশের পছন্দ রাজা-মাপি জুটি। তাঁদের আনন্দে ফেসবুকে গদগদ পোস্ট, তাঁদের বিরহে চোখে জল আসে ভক্তদের।

Rahul Arunoday Banerjee: নতুন ঘোষণা রাহুল-রূকমার, ‘রাম্পি’ অনুরাগীদের জন্য বড় খবর
অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:30 PM

রাজা এবং মাম্পি। অর্থাৎ অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র এই জুটিকে ‘রাম্পি’ বলেই সম্বোধন করেন অনুরাগীরা। একদিকে যেমন প্রবল ভালবাসা, তেমন অন্যদিকে বিতর্ক। সব মিলিয়ে এই জুটির জার্নি বেশ অন্যরকম। সদ্য রাম্পি অনুরাগীদের জন্য একটি নতুন ঘোষণা করলেন রাহুল।

বুধবার ইনস্টাগ্রামে রুকমার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন তিনি। রাহুল লিখেছেন, ‘রাম্পি ফ্যানসদের সব অভিযোগ শুনতে, প্রশ্ন শুনতে এবং আমাদের বক্তব্য জানাতে কাল আমি আর রুকমা আমার পেজ থেকে লাইভ এ আসবো …দুপুর দুটোয়।’ অর্থাৎ আজ বৃহস্পতিবার রাহুল এবং রুকমা থাকবেন লাইভে। অনুরাগীদের প্রশ্ন থাকলে করতে পারেন। অভিযোগ থাকলেও জানাতে পারেন। এই জুটি নিজেদের বক্তব্যও জানাবেন। সেখানে কোনও নতুন ঘোষণা থাকে কি না, আপাতত তার অপেক্ষায় অনুরাগীরা।

‘দেশের মাটি’ শুরু হওয়ার পর থেকেই দর্শকের একাংশের পছন্দ রাজা-মাপি জুটি। তাঁদের আনন্দে ফেসবুকে গদগদ পোস্ট, তাঁদের বিরহে চোখে জল আসে ভক্তদের। ধারাবাহিকের প্লট বলছে সম্প্রতি নানা সমস্যার সম্মুখীন হয়েও সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। উচ্ছ্বাসে যেন বাঁধ ভেঙেছিল ‘রাম্পি’ ভক্তকুলের।

এত পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু সপ্তাহ কয়েক আগে রাম্পি ফ্যানের একাংশ অতি আনন্দে শুরু করেছিল ধারাবাহিকটির অন্যান্য জুটিকে অপমান। শুরু হয়েছিল কুৎসিত ট্রোলও। এই ট্রোলিংয়ের সবচেয়ে বড় শিকার ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র শ্রুতি দাস ওরফে নোয়া ও দিব্যজ্যোতি ওরফে কিয়ান। এ নিয়ে মুখ খুলেছিলেন রাহুল। ফেসবুকে তিনি লিখেছিলেন, “অনেকদিন অনেক কিছু সহ্য করছি,কিন্তু রাজা-মাম্পি কে ভালোবাসার অর্থ যদি হয় আমার সহ অভিনেতা/অভিনেত্রীদের অপমান করা…রক্ষে করুন,চাই না এমন ভালোবাসা”। রাহুলের সমর্থনে এগিয়ে আসেন রুকমাও। তিনি লেখেন, “ঠিক কথা বলেছ, সব কিছুর একটা লিমিট থাকা উচিত।”

পরে যদিও রাহুল এক লাইভে বলেন, তিনি সব রাম্পি ফ্যানেদের উদ্দেশ্যে এ কথা বলেননি। তাঁর ওই পোস্ট নির্দিষ্ট একটি পেজের বিরুদ্ধে যারা ইচ্ছাকৃত ভাবে কদর্য ভাষায় আক্রমণ করে চলেছেন ধারাবাহিকের অন্যতম চরিত্রদের। পর পর দুটি ধারাবাহিকে ব্যর্থতার পর রাজা চরিত্রটি তাঁকে জনপ্রিয়তা দিয়েছে। আর তা রয়েছে সম্পূর্ণ দর্শকের হাতেই। ফলে তাঁকে, তাঁর কাজকে রাজা-মাম্পি জুটিকে যাঁরা ভালবাসেন, তাঁদের আঘাত করা অভিনেতার ফেসবুক পোস্টের উদ্দেশ্য ছিল না বলে স্পষ্ট জানান রাহুল।

লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্যে ওই ধারাবাহিকে রয়েছেন একাধিক চেনা মুখ। রাহুল-রুকমা ছাড়াও রয়েছেন তথাগত-পায়েলের মতো ইন্ডাস্ট্রির পুরনো অভিনেতারাও। ধারাবাহিকের রয়েছে নানা ট্র্যাক। সেই ট্র্যাকের উপরেই ভিত্তি করে কখনও রাহুল-রুক্মার কেমিস্ট্রি পেয়ে যায় প্রাধান্য আবার কখনও বা শ্রুতি-দিব্যজ্যোতি জায়গা পান গোটা এপিসোড জুড়ে। তবে দর্শকমনে রাম্পি জুটির মার্কস যে খানিক বেশি, তা প্রমাণ করে দেয় সোশ্যাল মিডিয়ায় পোস্ট, কমেন্ট আর উচ্ছ্বাস।

আরও পড়ুন, ‘আদি হবার পর ওর ধারনা ওর প্রতি আমার ভালবাসা নাকি কমে গিয়েছে’, কার কথা বললেন সুদীপা?