Rakhi-Adil: রাখি এবং আদিলের সম্পর্ক, নেটিজ়েনরা মনে করেন ‘ফেক’, কেন?

Rakhi-Adil: সোশ্যাল মিডিয়াতে রাখি আদিলের সঙ্গে প্রচুর ভিডিয়ো এবং ছবি শেয়ার করেন। রাখির ভক্তরা তাঁর রঙ্গভঙ্গ পছন্দ করেন, আবার অনেক লোক তাঁকে বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করেন।

Rakhi-Adil: রাখি এবং আদিলের সম্পর্ক, নেটিজ়েনরা মনে করেন ‘ফেক’, কেন?
রাখি-আদিলের সম্পর্ক কি ফেক?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 4:17 PM

রাখি সাওয়ান্ত গত কয়েক মাস ধরে তাঁর নতুন প্রেমিক আদিল খানের কারণে খবরে রয়েছেন। জিম থেকে বিমানবন্দর পর্যন্ত, এই দম্পতিকে বেশিরভাগই প্রতিদিন পাপারাৎজ়িদের ক্যামেরায় বন্দি হতে দেখা যায় এবং এমনকি সোশ্যাল মিডিয়াতে রাখি আদিলের সঙ্গে প্রচুর ভিডিয়ো এবং ছবি শেয়ার করেন। রাখির ভক্তরা তাঁর রঙ্গভঙ্গ পছন্দ করেন, আবার অনেক লোক তাঁকে বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করেন। সম্প্রতি রাখি দুবাইতে আদিলের সঙ্গে একটি নৈশভোজে গিয়েছিলেন এবং তাঁদের ভিডিয়ো ভাইরাল হয়েছে। রাখিকে একটি হাই-স্লিট চকচকে গাউন পরতে দেখা গেছে আর আদিলকে লাল স্যুটে। দুইজনকে ভাল মানিয়েছিল তাঁদের এই পোশাকে। কিন্তু নেটিজেনরা তাঁদের ট্রোল করছেন। রাখিকে ‘লোভী’ বলে অভিহিত করছেন এবং তাঁরা এটাও বলছেন যে আদিল রাখিকে নিজের প্রচারের জন্য এবং বিগ বসের পরবর্তী সিজনের অংশ হতে ব্যবহার করছেন।

একজন নেটিজ়েন মন্তব্য করেছেন, “রাখি লোভী. কিন্তু আদিল বা অন্যরা তাঁকে প্রেমের নামে নিজেদের প্রচারের জন্য ব্যবহার করছেন, করেছেন। নিজেদের সামাজিক প্ল্যাটফর্মে আনতে সিঁড়ি করা হয় তাঁকে।” আরও একজন নেটিজেন লিখেছেন, “আদিল পাটাতনের প্রতিটি সেরা কার্ড খেলছেন, শুধুমাত্র বিগ বসে যাওয়ার জন্য।”

রাখি বিগ বসের তিনটি সিজনে অংশ নিয়েছেন। সিজন ১, ১৪, ১৫। সিজন ১৫-তে তো তিনি তাঁর প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে শোতে প্রবেশ করেছিলেন এবং এটি অবশ্যই বিগ বসের টিআরপিকে উপরে উঠতে সাহায্য করেছিল। অভিনেত্রী একাধিকবার জানিয়েছেন যে বিগ বস যদি তাঁকে এবার তাঁর প্রেমিক আদিল খানের সঙ্গে ফোন করেন তবে তিনি ঘরে প্রবেশ করতে প্রস্তুত। তিনি আরও জানিয়েছেন যে আদিল অনেক মিউজিক ভিডিয়োর অফার পাচ্ছেন। তাহলে, তাঁদের সম্পর্ক কি নকল এবং শুধুই প্রচারের জন্য? এই প্রশ্নের উত্তর একমাত্র রাখি ও আদিলই দিতে পারবেন।

কয়েকদিন আগে, রাখির রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট সম্পর্কে উদ্ভট মন্তব্য ছিল যে বানররা অভিনেতার পোশাক চুরি করেছে। এটা নিয়ে সকলের মত, এমনটা শুধু রাখিই বলতে পারেন।