‘খতড়ো কে খিলাড়ি’ জিতবেন কে? শো শুরু আগে ফাঁস করে দিলেন রাখি!

ফিল্ম ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, রাখি সব সময়ই প্রচারে থাকতে ভালবাসেন। প্রচারে থাকার জন্য যা খুশি করেন তিনি।

‘খতড়ো কে খিলাড়ি’ জিতবেন কে? শো শুরু আগে ফাঁস করে দিলেন রাখি!
পরিবারের অভাব এতটাই ছিল যে রাখী নিজেই একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন টিনা মুমীন ও অনীল অম্বানীর বিয়েতে মাত্র ৫০টাকার বিনিনয়ে ওয়েটারের কাজও করেছেন তিনি।
Follow Us:
| Updated on: May 07, 2021 | 9:28 PM

হিন্দি টেলিভিশনের (TV) জনপ্রিয় রিয়ালিটি শো ‘খতড়ো কে খিলাড়ি’। ১১তম সিজনের শুটিং হবে কেপটডাউনে। শুটিং করতে শুক্রবার সকালেই কেপটাউনের উদ্দেশ্যে রওনা হলেন প্রতিযোগীরা। ইতিমধ্যেই এই শো নিয়ে দর্শক মহলে উত্তেজনার পারদ চড়ছে। এর মধ্যেই এই শো-য়ের সম্ভাব্য বিজয়ীর নাম ঘোষণা করে দিলেন রাখি সাওন্ত (Rakhi Sawant)।

আসন্ন সিজনের জন্য রাহুল বৈদ্য, অভিনব শুক্লা, নিখিল তাম্বোলি, বরুণ সুদ, শ্বেতা তিওয়ারি, অর্জুন বিজলানির আজ সকালেই দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা হয়েছেন। এদের মধ্যে থেকেই শো শুরুর আগেই বিজেতার নাম ঘোষণা করে দিলেন রাখি!

View this post on Instagram

A post shared by Chipku Media (@chipkumedia)

রাখির কথায়, “অভিনব খুব শক্তিশালী। আমার বিশ্বাস ও জিতবে।” তবে রাহুল বৈদ্যর অংশগ্রহণ নিয়ে উষ্মা প্রকাশ করেছেন তিনি। তাঁর মনে হয়, রাহুল বেশ দুর্বল। তাঁর এই শো-এ অংশগ্রহণ করা উচিত হয়নি।

ফিল্ম ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মতে, রাখি সব সময়ই প্রচারে থাকতে ভালবাসেন। প্রচারে থাকার জন্য যা খুশি করেন তিনি। এই শো নিয়ে এখন সাধারণ মানুষের কৌতূহল রয়েছে। সে কারণে এই শো নিয়ে মন্তব্য করে তিনি প্রচারে থাকতে চান বলে মনে করছেন ইন্ডাস্ট্রির সদস্যরা।

আরও পড়ুন, বলিউডের ২৫ হাজার কর্মীকে অর্থ সাহায্য করলেন সলমন খান