Ranieeta-Souptik: ‘সব শেষ…’! সুদীর্ঘ প্রেমের ইতি টানলেন সৌপ্তিক-রনিতা?

Ranieeta-Souptik: 'সব শেষ...'! সুদীর্ঘ প্রেমের ইতি টানলেন সৌপ্তিক-রনিতা?
সুদীর্ঘ প্রেমের ইতি টানলেন সৌপ্তিক-রনিতা?

Ranieeta-Souptik: দীর্ঘ দিনের প্রেম তাঁদের। নেহাতই ঝগড়া নাকি দু'জনের মধ্যে সত্যিই সব শেষ? টিভিনাইন বাংলা প্রশ্ন করেছিল রনিতা ও সৌপ্তিক দুজনকেই... কী বললেন তাঁরা?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 13, 2022 | 9:23 PM

টলিপাড়ায় আরও এক ব্রেক আপ? এবার বিচ্ছেদ রনিতা দাশ ও সৌপ্তিক চক্রবর্তীর মধ্যে? রনিতার সাম্প্রতিক পোস্ট বলছে এমনটাই। লিখেছেন, ‘সব শেষ’। অনুরাগীদের মধ্যে চলছে একগুচ্ছ জল্পনা। একই সঙ্গে রনিতার পোস্টে ভেসে এসেছে নানা জিজ্ঞাসা। দীর্ঘ দিনের প্রেম তাঁদের। নেহাতই ঝগড়া নাকি দু’জনের মধ্যে সত্যিই সব শেষ? টিভিনাইন বাংলা প্রশ্ন করেছিল রনিতা ও সৌপ্তিক দুজনকেই… কী বললেন তাঁরা?

রনিতার কথায়, “আমি আমার সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। কাজ নিয়ে প্রশ্ন করলে আমি যতটা ভোকাল, সম্পর্ক আমার কাছে অত্যন্ত ব্যক্তিগত।” তাঁর গলায় বিষাদের সুর। অনেকসময়েই দেখা যায়, প্রোমোশনাল স্টান্টের কারণেও সোশ্যাল মিডিয়ায় এ হেন বিতর্কিত পোস্ট করে থাকেন সেলেবরা, ঠিক যেমন দিন দুয়েক আগে করেছিলেন সোনাক্ষী সিনহা। এমনটাই কি কিছুর ইঙ্গিত রনিতার?

বিচ্ছেদের কথা সরাসরি স্বীকার না করলেও রনিতার উত্তর তাঁর ওই পোস্ট মোটেও কোনও প্রচার কৌশল নয়। অন্যদিকে সৌপ্তিক জানালেন, যিনি পোস্ট করেছেন তিনি যদি সরাসরি কিছু না বলেন, তাহলে তাঁর ক্ষেত্রেও বিস্তারিত বলা সম্ভব নয়? তাঁরা কি সম্পর্কে রয়েছেন নাকি সৌপ্তিক এখন সিঙ্গল? হেসে অভিনেতা-পরিচালকের উত্তর, “সবটাই এনক্রিপটেড”। তবে সূত্র বলছে, ঝগড়া হয়েছে দুজনের। এই ঝগড়ার রেশ কত দযুর গড়াবে এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, কিছুদিন আগেই আগামী ওয়েব সিরিজ ‘এনক্রিপ্টেড’-এর ঘোষণা করেছিলেন সৌপ্তিক। ওই ছবিতেই ক্রিয়েটিভ ডিরেক্টরের পরিচালক রনিতা, ব্যক্তিগত মনকষাকষি কি প্রভাব ফেলবে কাজেও? এমনটা যাতে না হয়, সব যেন মিটে যায়– এমনটাই চাইছেন তাঁদের অনুরাগীরা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA