‘রিলস কা ফ্যামিলি প্যাক’, কী ভাবে রাখির শুভেচ্ছা জানালেন সন্দীপ্তা?

Sandipta Sen: সন্দীপ্তা নিজে ইনস্টাগ্রামে অত্যন্ত সচল। কিন্তু তাঁর বাবা, মাকে সে ভাবে দেখা যায় না। রাখির দিন বাবা-মাকে সঙ্গে নিয়ে রিল ভিডিয়ো তৈরি করে শেয়ার করলেন অভিনেত্রী।

‘রিলস কা ফ্যামিলি প্যাক’, কী ভাবে রাখির শুভেচ্ছা জানালেন সন্দীপ্তা?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 2:21 PM

রিল ভিডিয়ো। যাঁরা ইনস্টাগ্রামে অভ্যস্ত, তাঁরা এর সঙ্গে পরিচিত। কিন্তু যাঁরা ততটা অভ্যস্ত নন, তাঁরাও যখন রিল ভিডিয়ো করে ফেলেন সহজেই, তখন তা তো অন্য রকমের আনন্দ। ঠিক তেমনটাই হল অভিনেত্রী সন্দীপ্তা রায়ের সঙ্গে।

সন্দীপ্তা নিজে ইনস্টাগ্রামে অত্যন্ত সচল। কিন্তু তাঁর বাবা, মাকে সে ভাবে দেখা যায় না। রাখির দিন বাবা-মাকে সঙ্গে নিয়ে রিল ভিডিয়ো তৈরি করে শেয়ার করলেন অভিনেত্রী। আর এর মাধ্যমেই রাখির শুভেচ্ছাও জানালেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘রিলস কা ফ্যামিলি প্যাক’।

বেশ কিছুদিন পর ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে কামব্যাক করেছেন সন্দীপ্তা সেন। গত ৫ জুলাই থেকে এই ধারাবাহিকের নাম পরিবর্তিত হচ্ছে, ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’। সেখানেই সারদাদেবীর চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা। নিঃসন্দেহে তাঁর কাছে নতুন চ্যালেঞ্জ। অভিনেত্রী নিজে কী মনে করছেন? এ প্রসঙ্গে সন্দীপ্তা আগে বলেছেন, “সারদাদেবী বাঙালির অত্যন্ত কাছের একটা চরিত্র। ৭০ শতাংশ বাঙালির বাড়িতে সারদা মায়ের ছবি তো আছেই। আমিও ছোট থেকে সারদা দেবী, রামকৃষ্ণর অনেক গল্প শুনে বড় হয়েছি। আর রানি রাসমণি এত ভাল একটা ধারাবাহিক, সেখানে সারদা দেবীর চরিত্র করতে পেরে সত্যিই আমি খুশি। আমি ১০০ শতাংশ দিয়ে কাজটা করার চেষ্টা করব। বাকিটা আপনাদের উপর।”

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে রানি মা অর্থাৎ দিতিপ্রিয়া রায়ের জার্নি শেষ। গত ৪ জুলাই যে পর্ব সম্প্রচারিত হয়েছে, সেখানে দেখানো হয়েছে রানির প্রয়াণ। চার বছর এই ধারাবাহিকের সঙ্গে জড়িয়ে থাকার পর অবশেষে দিতিপ্রিয়ার যাত্রা শেষ। শেষ রানির গল্প। কিন্তু ধারাবাহিক শেষ হয়নি। বরং সেখানে শ্রীরামকৃষ্ণদেব, সারদাদেবীর গল্প নিয়েই চিত্রনাট্য লেখা চলছে। রামকৃষ্ণের চরিত্রে সৌরভ সাহা অভিনয় করছেন। চিত্রনাট্য অনুযায়ী রামকৃষ্ণের বিবাহ দেখানো হয়ে গিয়েছিল। ফলে ছোট সারদাকে দেখেছেন দর্শক। এ বার সন্দীপ্তাকে দেখছেন পূর্ণ বয়স্ক সারদামণি হিসেবে। সদ্য শেষ হয়েছে রানির জামাই মথুরবাবুর চরিত্রটিও।

সন্দীপ্তার কথায়, “এতদিন রানি রাসমণির সেটটা যখন দেখতাম, ভাবতাম সেটটা বড় ভাল। মায়ের মূর্তি, মন থেকে ভক্তি আসত। এখন যখন সেই সেটে এসে অভিনয় করছি, সৌরভ রামকৃষ্ণ, ভীষণ ভাল অভিনয় করে ও। সব মিলিয়ে ভীষণ ভাল লাগছে। গোটা টিম এতদিন রিসার্চ করে কাজটা করেছে, করছেও। তাই এখান এসে কাজ করতে পেরে ভীষণ এক্সাইটেড।”

টেলিভিশন দিয়েই অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন সন্দীপ্তা। বহুদিন পর চেনা মাঠে ব্যাট করছেন। এর মধ্যে ওয়েব প্ল্যাটফর্মে তাঁর বিভিন্ন কাজ দেখেছেন দর্শক। কিন্তু এই ঐতিহাসিক চরিত্রে সন্দীপ্তা কেমন পারফর্ম করেন, তা বিচারের ভার দর্শকের।

আরও পড়ুন, রাখির ছুটিতে বলিউডের ভাই-বোনের সম্পর্কের কোন কোন ছবি দেখতে পারেন?