ছুটি নাকি কাজ, পুরুলিয়াতে কী করছেন সায়ক?

আউটডোর শুটিংয়ে এই মুহূর্তে পুরুলিয়ায় রয়েছেন সায়ক।

ছুটি নাকি কাজ, পুরুলিয়াতে কী করছেন সায়ক?
সায়ক চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Dec 21, 2020 | 5:57 PM

ছুটির মেজাজে পুরুলিয়াতে সময় কাটাচ্ছেন অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। না! মেজাজটা ছুটির হলেও ভরপুর কাজে রয়েছেন তিনি। ২০২১-এর শুরুতেই সান বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘অগ্নিশিখা’। তারই আউটডোর শুটিংয়ে এই মুহূর্তে পুরুলিয়ায় রয়েছেন সায়ক। গোটা টিম এত ভাল যে মজা করে কাজ করতে কোনও সমস্যা হচ্ছে না বলে জানালেন তিনি। ঠিক যেন ছুটির মেজাজেই চলছে শুটিং।

সায়ক পুরুলিয়া থেকে বললেন, “১৫ দিনের আউটডোর চলছে পুরুলিয়াতে। এই প্রথম এতদিন মাকে ছেড়ে থাকছি। এত বড় টিম খুব মজা করে কেটে যাচ্ছে। হিরোর ভাইয়ের চরিত্রে অভিনয় করছি। চিত্রনাট্য অনুযায়ী এই ছেলেটির মা, বাবা হিরোকে সরিয়ে ভাইকে সেই জায়গায় বসাতে চায়। নেগেটিভ শেড রয়েছে। আমাদের ক্রিয়েটিভ ডিরেক্টর সন্দীপ চৌধুরী। প্রয়াত পরিচালক অঞ্জন চৌধুরীর ছেলে। ভাল টিম তাই কাজ ভাল হচ্ছে।”

sayak and team

শুটিংয়ের ফাঁকে একসঙ্গে এনজয় করছে গোটা টিম।

এই ধারাবাহিকের গল্প এগোবে আদিবাসী পিছিয়ে পড়া সম্প্রদায়ের একটি মেয়েকে কেন্দ্র করে। মেয়েটির নাম শিখা। সে উচ্চমাধ্যমিকে প্রথম স্থান অধিকার করে। জীবনে প্রতিষ্ঠিত হয়ে আদিবাসী সমাজের উন্নতি করা তার স্বপ্ন। এই আদিবাসী মেয়েটির সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয় শহরের এক পাত্রের। এই বিয়ে পাত্র বা পাত্রী কেউই মানতে পারেন না। একদিকে আদিবাসী মেয়েটির স্বপ্ন পূরণের লড়াই, অন্যদিকে শহরের ছেলেটি বুঝতে পারে মানুষের মধ্যে কোনও ভেদাভেদ নেই। এভাবেই এগোবে গল্প। পরিচালক অংশুমান প্রত্যুষ। নায়কের চরিত্রে শৌর্য ভট্টাচার্য এবং নায়িকার চরিত্রে আরাত্রিকা মাইতির অভিনয় দেখবেন দর্শক।

আরও পড়ুন, পুলিশের চরিত্রের কস্টিউম করা চ্যালেঞ্জিং, ‘দিল্লি ক্রাইম’-এর কস্টিউম ডিজাইনার স্মৃতি চৌহান