ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি, বিয়ে করলেন সায়ন্তনী-ইন্দ্রনীল

লাল রঙা ডিজাইনার ব্লাউজ। আটপৌরে করে পরা শাড়িয খোলা চুল। সোনার গয়না আর ছোট্ট টিপে সেজেছিলেন সায়ন্তনী। ইন্দ্রনীলের পরনে ছিল পাঞ্জাবি। মালাবদল, সিঁদুরদানের নিয়ম মেনে সাধারণ ভাবেই বিয়ে করলেন এই জুটি।

ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি, বিয়ে করলেন সায়ন্তনী-ইন্দ্রনীল
কনের সাজে সায়ন্তনী। ইনসেটে ইন্দ্রনীল এবং প্রিয় বন্ধু গীতশ্রীর সঙ্গে।
Follow Us:
| Updated on: Feb 15, 2021 | 4:54 PM

সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta) এবং ইন্দ্রনীল মল্লিক। টেলিভিশনের এই জুটির প্রেম সম্পর্কে প্রায় সকলেই জানতেন। সেই প্রেম এবং দাম্পত্যের রূপ নিল। ভ্যালেন্টাইন ডে-তে সাতপাকে বাঁধা পরলেন সায়ন্তনী এবং ইন্দ্রনীল।

লাল রঙা ডিজাইনার ব্লাউজ। আটপৌরে করে পরা শাড়িয খোলা চুল। সোনার গয়না আর ছোট্ট টিপে সেজেছিলেন সায়ন্তনী। ইন্দ্রনীলের পরনে ছিল পাঞ্জাবি। মালাবদল, সিঁদুরদানের নিয়ম মেনে সাধারণ ভাবেই বিয়ে করলেন এই জুটি। মুখ্য ছিল রেজিস্ট্রি।

View this post on Instagram

A post shared by Shruti Das (@shrutidas_real)

ইন্দ্রনীলের কথায়, “হঠাৎ করেই সিদ্ধান্ত নেওয়া। খুব বেশি সময় পাইনি প্রস্তুতি নেওয়ার। এটা তো রেজিস্ট্রি, ঘটা করে বিয়ে নয়। কসবায় আমার বাড়ি। আমার বাড়ির ছাদেই হয়েছে অনুষ্ঠান। মোট চল্লিশ জনের মতো নিমন্ত্রিত ছিলেন। একদম কাছের বন্ধু আর পরিবারের লোক নিয়ে অনুষ্ঠান হল।” এখনও বন্ধুত্বের সম্পর্ককেই এগিয়ে রাখতে চান ইন্দ্রনীল। তিনি বললেন, আমাদের প্রেম শুরু হঠাৎ করেই। বন্ধু ছিলাম। সম্পর্ক শুরু হওয়ার কোনও ফিক্সড ডেট নেই। তাও ওই দু বছর হবে। বন্ধুত্বকেই এগিয়ে রাখব এখনও।”

আরও পড়ুন, প্রথম জন্মদিনে মেয়েকে ক্যামেরার সামনে নিয়ে এলেন শিল্পা

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার, অভিনেত্রী শ্রুতি দাস, গীতশ্রী রায়, রুকমা রায়, মল্লিকা মজুমদার, বিদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষের মতো টলি পাড়ার বহু পরিচিত মুখ ভালবাসার দিনে সায়ন্তনী-ইন্দ্রনীলকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন। সূত্রের খবর, আপাতত কাজ নিয়েই ব্যস্ত থাকবেন নবদম্পতি।

আরও পড়ুন, ‘আরিয়া’র পর পারিশ্রমিক বাড়ানোয় কাজ পেতে সমস্যা সুস্মিতার?