মা হতে চলেছেন সোনালি, আগামী জুনে আসছে নতুন সদস্য

প্রেগন্যান্সি পিরিয়ডের পুরো সময়টাই চুটিয়ে এনজয় করছেন সোনালি। তিনি খেতে ভালবাসেন। কিন্তু ক্যামেরার সামনে কাজ করতে হয় বলে, নিজেকে পুরোদস্তুর মেনটেন করতে হয়। পেশার স্বার্থেই ওজন নিয়ন্ত্রণে রাখতে হয়। আপাতত সে সবের চিন্তা নেই।

মা হতে চলেছেন সোনালি, আগামী জুনে আসছে নতুন সদস্য
দম্পতি।
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 12:52 PM

মা হতে চলেছেন অভিনেত্রী (Actress) সোনালি চৌধুরি (Sonali Chowdhury)। আগামী জুনে সোনালি এবং তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদারের ঘরে আসছে নতুন সদস্য। আপাতত কাজ থেকে ছুটি নিয়েছেন সোনালি। মায়ের কাছে থাকছেন অভিনেত্রী। সেখান থেকেই জানালেন সুখবর।

সোনালি বললেন, “এখনও পর্যন্ত আমি ফিট অ্যান্ড ফাইন। কিন্তু ছুটি তো নিতেই হবে। গত পুজোয় খবরটা পাই। তখন ব্লুজের সঙ্গে কাজ করছিলাম। ওখানে স্নেহাশিস চক্রবর্তী অনেক সাহায্য করেছেন। দু’টো ছবির কথা হচ্ছিল। কয়েকটা টেলিভিশনের কাজও আসছিল। আপাতত কোনও কাজ নিচ্ছি না।”

আরও পড়ুন, টেলিভিশনে তিনি নেই, তাহলে কোন দিকে কেরিয়ার নিয়ে যাচ্ছেন সন্দীপ্তা?

প্রেগন্যান্সি পিরিয়ডের পুরো সময়টাই চুটিয়ে এনজয় করছেন সোনালি। তিনি খেতে ভালবাসেন। কিন্তু ক্যামেরার সামনে কাজ করতে হয় বলে, নিজেকে পুরোদস্তুর মেনটেন করতে হয়। পেশার স্বার্থেই ওজন নিয়ন্ত্রণে রাখতে হয়। আপাতত সে সবের চিন্তা নেই। তাঁর কথায়, “আমাকে খুব প্যাম্পার করছে সকলে। মিষ্টি খেতে ভালবাসি। আগে মিষ্টি খাওয়ার পর অপরাধবোধ হত। মনে হত, আবার মিষ্টি খেয়ে ফেললাম! এখন মিষ্টি খুব আনন্দ করে খাচ্ছি। ওয়েট নিয়ে একেবারেই চিন্তা করছি না।”

এক দিকে শরীর, অন্য দিকে মন- দু’টোই যাতে সুস্থ থাকে, সেদিকে নজর দিচ্ছে সোনালি। তাঁর যত্নে কোনও ত্রুটি রাখছেন না রজত। তবে তিনি নাকি আগের থেকে অনেকটা সিরিয়াস হয়ে গিয়েছেন। সোনালির কথায়, হবু বাবা একটু বেশি সিরিয়াস হয়ে গিয়েছে। আমাদের চিকিৎসক বলেন, সোনালি কুল রয়েছে। রজত বেশি সিরিয়াস।”

আরও পড়ুন, প্রেমে পড়েছেন রোশনি, জানালেন বয়ফ্রেন্ডের আসল পরিচয়…