প্রেমে পড়েছেন রোশনি, জানালেন বয়ফ্রেন্ডের আসল পরিচয়…

আলিপুরের বাসিন্দা বিশাল ভান পেশায় ওয়েব ডিজাইনার। বন্ধুদের মাধ্যমেই মিশমির সঙ্গে আলাপ হয় তাঁর। বন্ধুত্বের সম্পর্ক প্রেমে গড়িয়েছে ঠিকই। কিন্তু বিয়ে নিয়ে এখনই কিছু ভাবতে চাইছেন না মিশমি।

প্রেমে পড়েছেন রোশনি, জানালেন বয়ফ্রেন্ডের আসল পরিচয়...
অভিনেত্রী মিশমি দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2021 | 12:54 PM

রোশনিকে আপনি টেলিভিশনের পর্দায় প্রতিদিন দেখেন। জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’র রোশনি। অর্থাৎ অভিনেত্রী (Actress) মিশমি দাস (Mishmee Das)। সেই মিশমি প্রেমে পড়েছেন। রিল নয়। এ প্রেম রিয়েল লাইফের।

এই খবরের মান্যতা দিলেন মিশমি নিজেই। ফোন করতেই হেসে বললেন, “লকডাউনের মধ্যেই প্রেম হয়েছে আমাদের। আমি আর বিশাল একে অপরকে অনেক দিন ধরেই চিনতাম। লকডাউনে কথা বলতে শুরু করি। ওই সময়টা জয়রামবাটিতে বন্ধুর বাড়ি বেড়াতে গিয়ে আটকে পড়ি। দু’মাস ছিলাম। ফোনে কথা হত তখন। কথা হতে হতেই প্রেম।”

Mishmi-Vishal

বিশাল এবং মিশমি।

আলিপুরের বাসিন্দা বিশাল ভান পেশায় ওয়েব ডিজাইনার। বন্ধুদের মাধ্যমেই মিশমির সঙ্গে আলাপ হয় তাঁর। বন্ধুত্বের সম্পর্ক প্রেমে গড়িয়েছে ঠিকই। কিন্তু বিয়ে নিয়ে এখনই কিছু ভাবতে চাইছেন না মিশমি। তাঁর কথায়, “এখন ব্যাপারটা নতুন নতুন। টাইম নিচ্ছি। টাইম নিয়ে ডিসিশন নেব। যদিও এক বছর হয়ে গিয়েছে রিলেশনের। এখনও বিয়ে নিয়ে তেমন কিছু ভাবিনি। দেখি কীভাবে ব্যাপারটা এগোয়। সরকারের একটা সার্টিফিকেটে কীই বা হবে?”

বন্ধুত্বের জার্নিতে বিশাল এত বেশি যত্ন নিয়েছেন, তাতেই মুগ্ধ মিশমি। বান্ধবীর জন্য সুস্বাদু রান্না করা হোক অথবা শুটিংয়ে যাওয়ার আগে টিফিন গুছিয়ে দেওয়া…, সবটাই নাকি হাসিমুখে করেন। দুজনেই কাজ নিয়ে ব্যস্ত। তাই বিয়ের প্ল্যান নিয়ে এখনই ভাবতে নারাজ এই জুটি।

আরও পড়ুন, ‘নোয়ার মা’-এর পর ‘নকল হীরে’তে তৈরি হবে অনিন্দিতার নতুন পরিচয়