Srijla Guha: গোলাপি বিকিনিতে লাস্যময়ী বঙ্গের ‘নোরা ফতেহি’, ‘উফফ’ প্রতিক্রিয়া সর্বত্র

Srijla Guha: হাফ মেক্সিকান, হাফ ভারতীয়-- টেলিভিশনের 'পিহু' সৃজলা গুহকে চেনেন?

Srijla Guha: গোলাপি বিকিনিতে লাস্যময়ী বঙ্গের 'নোরা ফতেহি', 'উফফ' প্রতিক্রিয়া সর্বত্র
হট অবতারে মজল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 8:56 PM

হাফ মেক্সিকান, হাফ ভারতীয়– টেলিভিশনের ‘পিহু’ সৃজলা গুহকে চেনেন? অনেকেই তাঁকে তুলনা করেন নোরা ফতেহির সঙ্গে। তাঁর বেলি ডান্স, উন্মুক্ত পোশাকেই নেটিজেনরা টেনে আনেন মরোক্কো সুন্দরীর প্রসঙ্গ। এবার হট অবতারে তাক লাগালেন সৃজলা। গোলাপি বিকিনিতে তাঁকে দেখে অবাক ভক্তরা। সঙ্গে আবার দৃশ্যমান তাঁর ট্যাটু। শরীর নিয়ে কোনওই ছ্যুৎমার্গ নেই তাঁর। সঙ্গে আবার যোগ্যসঙ্গত সেলেনা গোমেজের গান। ভক্তরা করেছেন প্রশংসা। কটাক্ষ যে ধেয়ে আসেনি এমনটা নয়। তবে সে সবকে আর কবেই বা পাত্তা দিয়েছেন এই লাস্যময়ী অভিনেত্রী?

গত বছর ঠিক এই সময়েই রোহন ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদ হয় সৃজলার। তাঁদের বিচ্ছেদের খবর প্রথম সামনে নিয়ে আসে টিভিনাইন বাংলা। শোনা যায়, সহ অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বন্ধুত্বই নাকি ছিল এই বিচ্ছেদের নেপথ্যে। খবর রটে, ‘বন্ধুত্ব’ নাকি এতটাই গভীর যে শুটে এখন এক মেকআপ রুম ব্যবহারও করতে শুরু করেন তাঁরা। শনই কি ছিলেন দায়ী? এ নিয়ে গত বছর রোহন বলেছিলেন, “আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমি আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দু’জন দু’জনকে ভীষণ সম্মান করি আর তার যথেষ্ট কারণ আছে।

তিনি আরও যোগ করেছিলেন, “এই আলাদা হয়ে যাওয়ার বিষয়ে তৃতীয় ব্যক্তির নাম জড়াবেন না।” তাহলে কী কারণ? রোহনের উত্তর, “আমাদের নিজেদের অনেক দিনের অনেক রকম প্রবলেমের কারণেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্যই খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমন ভাবেই স্পেস দেওয়া হবে।” ব্রেকআপ নিয়ে চুপ ছিলেন সৃজলাও। তবে ভক্তদের মন খারাপ হয়েছিল বিস্তর। এক বছরে পাল্টে গিয়েছে সমীকরণ। দুজনেই আয দুজনের জীবনে খুশি। রোহন নতুন ওয়েব সিরিজ করছেন। অন্যদিকে সৃজলাও ব্যস্ত তাঁর নতুন ধারাবাহিক নিয়ে।