Swastika Dutta: ওয়ার্ল্ড টেলিভিশন ডে-তে নিজের চরিত্রদের ফিরে দেখলেন স্বস্তিকা

Swastika Dutta: স্বস্তিকার এখনও পর্যন্ত শেষ টেলিভিশনের কাজ ‘কী করে বলব তোমায়’। এই ধারাবাহিক শেষ হওয়ার পর ওয়েবের কাজ করছেন তিনি।

Swastika Dutta: ওয়ার্ল্ড টেলিভিশন ডে-তে নিজের চরিত্রদের ফিরে দেখলেন স্বস্তিকা
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 7:17 PM

কখনও ‘ভজ গোবিন্দ’। কখনও বা ‘কী করে বলব তোমায়’। বিভিন্ন চরিত্রে তাঁকে টেলিভিশনের পর্দায় দেখেছেন দর্শক। অগাধ ভালবাসা দিয়েছেন। তিনি অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ওয়ার্ল্ড টেলিভিশন ডে-তে টেলিভিশনে অভিনয় করা নিজের বিভিন্ন চরিত্রকে ফিরে দেখলেন স্বস্তিকা। পর পর সাজিয়ে দিলেন সেই চরিত্রদের ছবি।

স্বস্তিকার এখনও পর্যন্ত শেষ টেলিভিশনের কাজ ‘কী করে বলব তোমায়’। এই ধারাবাহিক শেষ হওয়ার পর ওয়েবের কাজ করছেন তিনি। টেলিভিশন তাঁর অন্যতম ভালবাসার জায়গা। অন্যান্য মাধ্যমে নিজেকে এক্সপ্লোর করছেন বটে। তবে টেলিভিশনে তিনি ফিরবেনই। কোন ধারবাহিকের মাধ্যমে ফের কামব্যাক করবেন, তা এখনও খোলসা করেননি অভিনেত্রী। তবে তাঁর বাংলা ধারাবাহিকের যাত্রা অটুট থাকবে, এ কথা বলেছেন বহুবার।

View this post on Instagram

A post shared by Swastika Dutta? (@swastika023)

সদ্য প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’-এর শুটিং শেষ করেছেন স্বস্তিকা। এ প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই স্বস্তিকা বলেছিলেন, “এই গল্পটা থ্রিলার লেস, হন্টেড মোর। সাসপেন্স মিস্ট্রি বলতে পারেন। পরিচালক অরিজিৎ চক্রবর্তী। রুদ্রনীলদা, প্রান্তিক রয়েছে। আমার কাছে যখন চিত্রনাট্য আসে, তখন ৬৫ শতাংশ শুটিং হয়ে গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে। ওঁর প্রয়াণের পর বেশ কিছুদিন কাজ বন্ধ ছিল। কিন্তু স্টোরি চেঞ্জ হয়নি। যে ভাবে লেখা ছিল স্টোরিটা, সে ভাবেই হয়েছে। আমার মনে হয়েছে স্টোরিটা ইন্টারেস্টিং। কেন এত ভাল লেগেছে, নির্দিষ্ট কারণ বলতে পারব না।”

সদ্য মুক্তি পেয়েছে স্বস্তিকার মিউজিক ভিডিয়ো ‘ঠাকুর জামাই’। সেখানে তাঁর নাচ দেখছেন দর্শক। ভাল বা খারাপ লাগতেই পারে দর্শকের। কিন্তু সকলে গানটি দেখুন, এটাই চেয়েছিলেন অভিনেত্রী। স্বস্তিকা আগেই ইনস্টাগ্রাম লাইভে বলেছিলেন, “সকলের থেকে আলাদা হোক আমার প্রথম মিউজিক ভিডিয়ো, এটা চেয়েছিলাম। সেটা পেয়েছি।”

মিউজিক ভিডিয়োতে এর আগে স্বস্তিকাকে দেখা যায়নি। এ প্রসঙ্গে রিলিজ হওয়ার ঠিক আগে ইনস্টাগ্রাম লাইভে স্বস্তিকা বলেন, “… এটা অনেক পুরনো একটা গান। জোনাই সিং এই গানটা প্রথম আমার কাছে নিয়ে আসেন। ক্লাসি ফ্লেভার, ক্লাসি লুক দেওয়ার চেষ্টা করা হয়েছে। এই গানটার নির্দিষ্ট কিছু দর্শক অলরেডি রয়েছে। আমি এমন কাজ আগে করিনি। কোনও মিউজিক ভিডিয়োতে আগে কাজ করিনি। এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ ছিল। সুদর্শন চক্রবর্তীকে অনেক ধন্যবাদ, উনি কোরিওগ্রাফ করেছেন। এটা কিন্তু আইটেম সং নয়। এত পরিচিত গানকে আইটেম সং হিসেবে ট্যাগ করতে পারব না আমরা। ক্লাসি, পেপি নাম্বার। ঋতি খুব সুন্দর ভাবে গেয়েছে। সোম চক্রবর্তীর কম্পোজিশন।”

আরও পড়ুন, RajKummar Rao: পত্রলেখার কাছে সিঁদুর পরে বিয়ে করেছেন রাজকুমার রাও