Roosha Chatterjee Marriage: বিয়ে করলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়, রইল পাত্রের পরিচয়

Roosha Chatterjee: ১৩ বছরের অভিনয় কেরিয়ার ছেড়ে বিয়ে করলেন রুশা চট্টোপাধ্যায়। পাকাপাকিভাবে চলে যাচ্ছেন বিদেশে।

Roosha Chatterjee Marriage: বিয়ে করলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়, রইল পাত্রের পরিচয়
বিয়ে করলেন রুশা...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 7:10 PM

বিয়ের মরশুমে সাত পাকে বাঁধা পড়েছেন বাংলা সিরিয়ালের অভিনেত্রী রুশা চট্টোপাধ্য়ায়। তবে এখন আর তিনি অভিনেত্রী নন। তাঁকে প্রাক্তন বলাই ভাল। কেননা, বিয়ের পর সিয়াটেলে চলে যাচ্ছেন অভিনেত্রী। একজন সফ্টওয়্যাল ইঞ্জিনিয়রকে বিয়ে করেছেন। এবং তাঁর আগামী জীবনের লক্ষ্য গুছিয়ে সংসার করা। ১৯ জানুয়ারি (অর্থাৎ গতকালই) ছাদনা তলায় বসেন রুশা। সেই ছবিও তিনি শেয়ার করেছেন। স্বামী এবং আমন্ত্রিতদের পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন নিজের সোশ্য়াল মিডিয়ায়। তাঁর পরনে লাল শাড়ি, সোনার গয়না এবং ফুলের মালা দেখে সকলের ভাল লেগেছে।

TV9 বাংলাকে আগেই রুশা জানিয়েছেন, বাবা-মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করেছেন তিনি। তাঁরই সঙ্গে পরবর্তীতে প্রেম হয় এবং তারপর বিয়ে করেন দু’জনে। রুশার স্বামীর নাম অনুরণ রায়চৌধুরী। ওয়াশিংটনের সিয়াটেলেই তিনি থাকেন। সেখানেই চাকরি করেন। রুশাও ফেব্রুয়ারিতে দেশ ছেড়ে সেখানে চলে যাবেন পাকাপাকিভাবে।

রুশার অভিনয় কেরিয়ার ১৩ বছরের। কিছুদিন আগেই ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে অতিথি শিল্পী হয়ে এসেছিলেন। ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করেছেন। তাঁর অভিনয় কেরিয়ারের মাইলফলক বলা যেতে পারে ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে ঊষসী চরিত্রটি। তিনিই ছিলেন সেই হিট সিরিয়ালের নায়িকা। পরবর্তীকালে হিন্দিতেও রিমেক হয়েছে সিরিয়ালটি। এক মেধাবী গৃহবধূর আইপিএস অফিসার হয়ে ওঠার কাহিনি বলেছিল সেটি। তবে রুশাকে প্রথম দর্শক দেখেন ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে ঋতাভরী চক্রবর্তীর বোনের চরিত্রে।

TV9 বাংলাকে রুশা আগেই বলেছেন, “অনেকদিন হল আমি আর এই ইন্ডাস্ট্রিতে নেই। ১৩ বছর কাটিয়ে দিয়েছি। অনেক কিছু দিয়েছে আমাকে এই ইন্ডাস্ট্রি। খুব আনন্দ করে কাজ করেছি সকলের সঙ্গে। এখন মন হল আমার সেটেল করা দরকার। তাই বিয়েটা করে ফেলছি। শেষমেশ সব চরিত্রদের চিরবিদায় জানিয়ে আমি চলে যাচ্ছি এ দেশ ছেড়ে।”