লকডাউনে বাড়িতে বসে কী মিস করছেন ‘জুন আন্টি’?

ফিট থাকতে ভালবাসেন ঊষসী। পেশার খাতিরে তাঁকে শরীরচর্চা করতেই হয়। ব্যস্ত শুটিং শিডিউলের মধ্যেও তিনি জিমে গিয়ে শরীরচর্চার জন্য সময় দেন। আপাতত জিমে যাওয়া বন্ধ।

লকডাউনে বাড়িতে বসে কী মিস করছেন ‘জুন আন্টি’?
‘জুন আন্টি’র চরিত্র ঊষসী চক্রবর্তী।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 7:39 PM

ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। অভিনেত্রী (Actress) হিসেবে অনেক রকম কাজ করলেও সাম্প্রতিক কালে তাঁর করা ‘জুন আন্টি’র চরিত্র দর্শক একবারে মনে করতে পারবেন। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। আপাতত লকডাউনে বন্ধ শুটিং। ফলে বাড়িতেই সময় কাটছে ঊষসীর। সবথেকে বেশি তিনি মিস করছেন জিম। সোশ্যাল ওয়ালে তাঁর পোস্টে মিলল এমনই ইঙ্গিত।

ফিট থাকতে ভালবাসেন ঊষসী। পেশার খাতিরে তাঁকে শরীরচর্চা করতেই হয়। ব্যস্ত শুটিং শিডিউলের মধ্যেও তিনি জিমে গিয়ে শরীরচর্চার জন্য সময় দেন। আপাতত জিমে যাওয়া বন্ধ। পুরনো একটি শরীরচর্চার ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তিনি। পাশাপাশি জিমে না গেলেও বাড়িতে শরীরচর্চা করার জন্য সকলকে উৎসাহিত করেছেন অভিনেত্রী।

ঊষসী লিখেছেন, ‘সব কিছু ঠিক হলে জিমে গিয়ে শরীরচর্চা করার জন্য সত্যিই আর অপেক্ষা করতে পারছি না। তবে এই সময়টা বাড়িতেই ওয়ার্কআউট করুন।’ ‘

শ্রীময়ী’ ধারাবাহিকে ‘জুন’ চরিত্রটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন ঊষসী। চরিত্রের ম্যানারিজম, সংলাপ বলার ধরন, সব কিছুই আলাদা। মাঝে কিছুদিন ধারাবাহিকে দেখা যায়নি ঊষসীকে। সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষ এবং চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে ‘জুন’কে ফিরিয়ে নিয়ে আসার জন্য প্রচুর অনুরোধ আসে। সেই অনুরোধ মেনেই ‘শ্রীময়ী’তে ফের দেখা যাচ্ছে ঊষসীকে।

আরও পড়ুন, বন্ধু, প্রযোজক রায়ানের মৃত্যুতে ভেঙে পড়েছেন আলিয়া, দিয়া