‘জুন আন্টি’কে দর্শকের মার! কী প্রতিক্রিয়া দিলেন ঊষসী?

‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘জুন’ চরিত্রটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন ঊষসী। চরিত্রের ম্যানারিজম, সংলাপ বলার ধরন, সব কিছুই আলাদা।

‘জুন আন্টি’কে দর্শকের মার! কী প্রতিক্রিয়া দিলেন ঊষসী?
ঊষসী চক্রবর্তী।
Follow Us:
| Updated on: May 30, 2021 | 1:11 PM

ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। অভিনেত্রী (Actress) হিসেবে অনেক রকম কাজ করলেও সাম্প্রতিক কালে তাঁর করা ‘জুন আন্টি’র চরিত্র দর্শক একবারে মনে করতে পারবেন। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। সেই ধারাবাহিকে অভিনয়ের জন্যই এ বার মার খেলেন ঊষসী!

সদ্য ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন স্বয়ং অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, টিভিতে চলছে ‘শ্রীময়ী’ ধারবাহিক। তা দেখতে দেখতে এক দর্শক টিভির স্ক্রিনের উপরে রিমোট দিয়ে ‘জুন আন্টি’কে মারছেন! অর্থাৎ ঊষসীর অভিনয়ে এতটাই রেগে গিয়েছেন তিনি, তা বাস্তব ভেবে মারতে শুরু করেছেন! ভিডিয়োর ক্যাপশনে ঊষসী লিখেছেন, ‘আঘাত সে যে পরশ তব সেই তো পুরস্কার’।

এ প্রসঙ্গে ঊষসী বললেন, “এমন রিঅ্যাকশন তো ভালই লাগে। বুঝতে পারি, অভিনয়ের, এই চরিত্রের একটা ইমপ্যাক্ট তৈরি হয়েছে। দর্শক রিয়েল ভাবছেন। এক অর্থে সেটাই তো শিল্পীর সার্থকতা।”

‘শ্রীময়ী’ ধারাবাহিকে ‘জুন’ চরিত্রটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন ঊষসী। চরিত্রের ম্যানারিজম, সংলাপ বলার ধরন, সব কিছুই আলাদা। মাঝে কিছুদিন ধারাবাহিকে দেখা যায়নি ঊষসীকে। সে প্রসঙ্গে অভিনেত্রী বললেন, “এটা প্রি প্ল্যানড ছিল। দেখানো হয়েছিল, জুন জেলে রয়েছে। এটা দিদি (লীনা গঙ্গোপাধ্যায়, চিত্রনাট্যকার) আমাকে আগেই বলেছিলেন।”

করোনা আতঙ্ক এবং লকডাউনের কারণে এখন শুটিং বন্ধ। কিছু ধারাবাহিকের ক্ষেত্রে বাড়ি থেকে শুটিং হচ্ছে। কিন্তু ‘শ্রীময়ী’ ধারাবাহিকে এখনও তা শুরু হয়নি। এ প্রসঙ্গে ঊষসী বললেন, “বাড়ি থেকে শুট হতে পারে শুনছিলাম, কিন্তু কোনও কনফারমেশন নেই। চ্যানেল এবং প্রোডাকশন হাউজ সিদ্ধান্ত নিলে বাড়ি থেকে শুটিং করতে আমার কোনও অসুবিধে নেই। ভালই তো, সারাদিন বাড়িতে বসে থাকার থেকে শুট করা ভাল।”

‘শ্রীময়ী’ ছাড়াও অন্য বেশ কিছু কাজের কথা হয়ে রয়েছে ঊষসীর। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখনও কিছু শুরু হয়নি। তাঁর কথায়, “বলিউডের একটা প্রজেক্ট হওয়ার কথা ছিল। কথাবার্তা একেবারে প্রাইমারি স্তরে। দেখা যাক…। আর এখানেও কিছু ওটিটির কাজের কথা হয়ে রয়েছে। কিন্তু ‘শ্রীময়ী’র এনগেজমেন্ট এত বেশি থাকে। সে জন্য কতটা করতে পারব, আমি সিওর নই।”

আরও পড়ুন, ‘সলমন খানকে রাস্তায় নামাব’, হুমকি দিলেন কমল আর খান