Dance Bangla Dance: ১০ বছর ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে কেন ছিলেন না মিঠুন? নিজেই জানালেন মহাগুরু

Mithun Chakraborty: আবারও ফিরে আসা মিঠুন চক্রবর্তীর। এবার তাঁর লক্ষ্য সুপার ডান্সার তৈরি করা। শো-তে এবারও সঞ্চালকের ভূমিকায় থাকছেন অঙ্কুশ হাজরা।

Dance Bangla Dance: ১০ বছর ডান্স বাংলা ডান্স-এর মঞ্চে কেন ছিলেন না মিঠুন? নিজেই জানালেন মহাগুরু
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2023 | 1:14 PM

জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স শুরু হতে চলেছে। এবার কড়া টক্করে সামিল হবে আট থেকে আশি। নির্দিষ্ট কোনও বয়সের গণ্ডি থাকছে না। ২৪ জন প্রতিযোগী এবার নামতে চলেছেন মহাযুদ্ধে। বিচারকের আসনে থাকছেন এবার তিন স্টার। বলিউড ডিভা মৌনি রায়, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় থাকছেন। সঙ্গে ফিরছেন মহাগুরু, অর্থাৎ মিঠুন চক্রবর্তী। টিনসেল টাউনের ডিস্কোডান্সারকে নিয়ে নাচের জগতে এক ভিন্ন উন্মাদনা বর্তমান। তবে জি বাংলার হাত ধরেই শুরু হয়েছিল তাঁর এই মহাগুরুর সফর। তবে মাঝে ১০টা বছর দেখা মেলেনি তাঁর।

কী কারণ? শো-এর সাংবাদিক সম্মেলনে এই প্রসঙ্গে মুখ খুললেন মহাগুরু। মিঠুন চক্রবর্তী বললেন, “জি বাংলার পর্দায় তিনি প্রথম এই আসনে বসেছিলেন। তবে পরবর্তী সিজিন থেকে তাঁকে আর দেখা গেল না এই রিয়্যালিটি শো-এর মঞ্চে। প্রকাশ্যেই মিঠুন চক্রবর্তী জানান, কারণ একটাই, জি বাংলার ভাবনাকে ধার করেই জাতীয় স্তরে জি স্থির করে ডান্স ইন্ডিয়া ডান্স শুরু করার। আমাকেও ডেকে নিয়ে যায় সেখানে। তবে আমার উদ্দেশ্যে ছিল অন্য। কিছু বছর আগে পর্যন্তও সকলে প্রশ্ন করতেন এই শিশুগুলোর ভবিষ্যৎ কি? ডান্সার? গান গাওয়া চলে, কিন্তু নাচ সেভাবে গ্রহণ করে না কেউ। এই মিথকে ভাঙতেই চেয়েছিলাম আমি। বহু ডান্সারের জন্ম হয়েছে এই সব স্টেজে। এখন আর এসব প্রশ্ন আমায় শুনতে হয় না। আমার সেই উদ্দেশ্য পূরণ হয়েছে।”

সেই সফর থেকে আবারও ফিরে আসা মিঠুন চক্রবর্তীর। এবার তাঁর লক্ষ্য সুপার ডান্সার তৈরি করা। শো-তে এবারও সঞ্চালকের ভূমিকায় থাকছেন অঙ্কুশ হাজরা। তাঁর সঙ্গে কম-বেশি সকলেরই বেশ মজার সম্পর্ক। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। ১১ ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হবে ডান্স বাংলা ডান্স। প্রতি শনি ও রবিবার রাত সাড়ে নটা থেকে চলবে এই প্রতিযোগিতা। তবে ছোটদের চমকের জন্য এবারও হাজির হবেন খাটিয়া কুমার অর্থাৎ ডিজিটাল স্ক্রিনে আসা ভূম মহাশয়।