মাধবনের টোটকা! বললেন, ‘অল্প বয়সেই বিয়ে করুন, তা হলেই পাবেন…’

R Madhavan: দক্ষিণ ভারতীয় তথা বলিউডের জনপ্রিয় অভিনেতা আর মাধবন একটি পরামর্শ দিয়েছেন তরুণ প্রজন্মকে। তাঁদের তাড়াতাড়ি বিয়ে করে নিতে বলেছেন তিনি। এর এক অদ্ভুত ব্যাখ্যাও দিয়েছেন অভিনেতা। কী সেই ব্যাখ্যা জানেন?

মাধবনের টোটকা! বললেন, 'অল্প বয়সেই বিয়ে করুন, তা হলেই পাবেন...'
আর মাধবন।
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 8:00 AM

‘সি হক’, ‘রেহনা হ্যায়্ তেরে দিল মে’র মতো ছবিতে অভিনয় করে অতি অল্প সময়ের মধ্যেই মহিলাদের মনে নিজের জন্য বিশেষ জায়গা করে নিয়েছিলেন অভিনেতা আর মাধবন। দক্ষিণ ভারতের তামিল পরিবারের ছেলে আর মাধবন কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণেই। কিন্তু পরবর্তীকালে ভাগ্য তাঁকে নিয়ে আসে মুম্বই। মাধবন সেই অভিনেতা, যিনি দক্ষিণ ভারত থেকে এসে মুম্বইয়ে মতো প্রতিযোগিতাপূর্ণ জায়গায় নিজের এক স্বতন্ত্র স্থান তৈরি করে নিয়েছিলেন। শ্যামলা, মিষ্টি হাসির মাধবনের জন্য তৈরি হয় আলাদা ফ্যানবেস। সেই মাধবনের বিয়ে হয় সরিতা বির্জের সঙ্গে। যে সময় মাধবনের জন্য মহিলারা ব্যাকুল, ঠিক সেই সময়ই তাঁদের মনের হাজার-হাজার টুকরো করে সরিতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাধবন।

সেই সময় অতি অল্প বয়স ছিল অভিনেতার। আজ পর্যন্ত দাম্পত্যে কোনও সমস্যার সম্মুখীন হননি এই তারকা। বিয়ের পরেও মহিলাদের থেকে শয়ে-শয়ে প্রেম প্রস্তাব পেয়েছেন তিনি, কিন্তু কোনওদিনই সেই সব প্রস্তাবে সাড়া দেননি এই অভিনেতা।

এই খবরটিও পড়ুন

তরুণ প্রজন্মের জন্য বিবাহ সংক্রান্ত পরামর্শ দিয়েছেন মাধবন। বলেছেন, “আমি সবাইকেই বলি অল্প বয়স থাকতে বিয়ে করে নিতে। আগেকার দিনের মানুষজন সেটা করারই পরামর্শ দিতেন প্রত্যেককে। আমিও সেটাই করতে বলি সকলকে। অল্প বয়সে বিয়ে করে নিলে আমাদের শরীর-মন পরিবর্তন গ্রহণ করতে পারে অনেক বেশি। বেশি বয়সে মানুষ ততবেশি পরিবর্তনশীল থাকেন না। মানিয়ে নিয়ে চলতে অসুবিধা হয় বেশি।”