‘সলমন অসম্ভব ফ্লার্ট করেন, মহিলাদের সঙ্গে…’, অভিযোগ তুলেছিলেন ঐশ্বর্য

Aishwarya Rai Bachchan: অন্য মহিলাদের সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট। সেই কারণেই কি সলমনের সঙ্গে প্রেমটা এক্কেবারে ভেঙে খানখান হয়ে গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনের? একবার খোলা হাটে প্রেমিকের ফ্লার্টিং স্বভাব নিয়ে অভিযোগ জানিয়েছিলেন রাই সুন্দরী। তারপর তাঁর সঙ্গে সলমন কী করেছিলেন জানেন?

'সলমন অসম্ভব ফ্লার্ট করেন, মহিলাদের সঙ্গে...', অভিযোগ তুলেছিলেন ঐশ্বর্য
সলমন এবং ঐশ্বর্য।
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 1:48 PM

সেই সময় প্রেমটা টিকে ছিল ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খানের। রাই সুন্দরীকে তাঁর সঞ্চালিত শো ‘দস কা দম’-এ আমন্ত্রণ জানিয়েছিলেন সলমন। সেখানে এসে প্রেমিক সলমন সম্পর্কে খুবই অভিমান প্রকাশ করেছিলেন ঐশ্বর্য। খোলাখুলি বলেছিলেন, “দেখতে পাই তো আমি। যখনই কোনও অভিনেত্রীকে তুমি আমন্ত্রণ জানাও, কত ফ্লার্ট করো তাঁদের সঙ্গে।” সলমন অভিভূত হয়ে তাকিয়ে ছিলেন তাঁর প্রেমিকার দিকে। তারপর আদরের সুরে বলেছিলেন, “তুমিও এসেছ। এসো, তোমাকেও আমি জড়িয়ে ধরছি।” বলেই ঐশ্বর্যকে আলিঙ্গন করেন সলমন।

কেবল ঐশ্বর্য নন, সলমনের পরবর্তী প্রেমিকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফও কিন্তু সেই একই অভিমান করেছিলেন সলমন সম্পর্কে। বলেছিলেন, “সলমন খান, তুমি মহিলাদের সঙ্গে ইদানিং খুবই ফ্লার্ট করছ দেখছি।”

শোনা যায়, ঐশ্বর্যর সঙ্গে সলমনের যখন সম্পর্ক ছিল, তিনি নাকি তাঁকে নিয়ে ভীষণই পজ়েসিভ ছিলেন। অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর ঘনিষ্ঠতা তৈরি হওয়ার বিষয়টাকে একেবারেই মানতে পারেননি সলমন। তেলেবেগুনে জলে ওঠেন তিনি। বিবেক ওবেরয়ের কেরিয়ারটা নাকি নষ্ট হয়েছিল তিনি সলমনকে চটিয়েছিলেন বলেই।

এই খবরটিও পড়ুন

পরবর্তীকালে ঐশ্বর্য বিয়ে করেন অভিনেতা অভিষেক বচ্চনকে। ক্যাটরিনার সঙ্গেও সম্পর্ক ছিন্ন হয়ে সলমনের। তিনিও বিয়ে করেছেন অভিনেতা ভিকি কৌশলকে। সলমনের এই দুই প্রাক্তন প্রেমিকা এখন নিজ-নিজ সাংসারিক জীবনে ব্যস্ত। যদিও ঐশ্বর্য-অভিষেকের বিবাহবিচ্ছেদের গুজব সর্বত্র। আর সলমন? তিনি একাকী আজও। জীবনে প্রেমিকা আসা সত্ত্বেও, কোনও সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি তাঁর। ‘আপ কা আদালত’ টক শোতে এসে সলমন বলেছিলেন, “সব আমার দোষ। আমার প্রেমিকাদের নয়। আমার ভুলেই তাঁরা আমাকে বারবার ছেড়ে চলে গিয়েছেন।”