‘এখনই পাঠিয়ে দে’, শুভশ্রীর মেয়েকে নিয়ে পার্নোর প্রতিক্রিয়া দেখলে চমকে যাবেন!

Subhashree Ganguly: মা-মেয়ে দুজনের পোশাকেই রংমিলান্তি। মেয়ে ইয়ালিনিকে কোলে নিয়ে যে বিশেষ ফটোশুট করেছিলেন নায়িকা সে কথা সকলের জানা। সেই শুটের পুরোটা প্রকাশ্যে আসেনি। অবশেষে মা-মেয়ে জুটির আদুরে ছবি দেখা গেল। কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বহু অপেক্ষার পর কিছু দিন আগে মেয়েকে ক্যামেরার সামনে আনেন অভিনেত্রী।

'এখনই পাঠিয়ে দে', শুভশ্রীর মেয়েকে নিয়ে পার্নোর প্রতিক্রিয়া দেখলে চমকে যাবেন!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 4:35 PM

মা-মেয়ে দুজনের পোশাকেই রংমিলান্তি। মেয়ে ইয়ালিনিকে কোলে নিয়ে যে বিশেষ ফটোশুট করেছিলেন নায়িকা সে কথা সকলের জানা। সেই শুটের পুরোটা প্রকাশ্যে আসেনি। অবশেষে মা-মেয়ে জুটির আদুরে ছবি দেখা গেল। কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বহু অপেক্ষার পর কিছু দিন আগে মেয়েকে ক্যামেরার সামনে আনেন অভিনেত্রী। সেদিন অবশ্য দাদা ইউভানের সঙ্গে কয়েকটা মিষ্টি ছবি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী। এবার মেয়ের সঙ্গে নিজের স্পেশ্যাল ফটোশুটের ছবি আনলেন প্রকাশ্যে। সেই ছবি তো মন্তব্যে ভরে গিয়েছে। ছোট্ট রাজকন্যাকে আদরে ভরিয়ে দিয়েছেন সবাই। শুভশ্রী মেয়ের ছবি পোস্ট করে লেখেন, “আমার ছোট্ট মেয়ে।”

তাঁদের দুজনের ছবি দেখে অভিনেত্রী পার্নো মিত্র লেখেন, “এটা তো চাই। সুইগি জিনি করে দে এখনই।” এই কথার জবাবও দেন শুভশ্রী। উত্তরে লেখেন, “নিয়ে যাও নিয়ে যাও।” অনেকে আবার লিখেছেন, “এতো পুরো রাজের মুখ বসানো।” আবার কারও মন্তব্য, “এটা তো পুরো রাজের মেয়ে ভার্সন।” একরাশ আদরে ভরে গিয়েছে শুভশ্রীর এই পোস্ট।

উল্লেখ্য,১২ সেপ্টেম্বর চার বছরে পা দিয়েছে রাজ এবং শুভশ্রীর একমাত্র ছেলে ইউভান চক্রবর্তী। এই দিনটা চক্রবর্তী পরিবারের জন্য তাই খুবই স্পেশ্যাল। তবে তারকা জুটির এই বিশেষ দিন তাঁদের অনুরাগীদের জন্য আরও বিশেষ হয়ে রইল। কারণ ছেলের জন্মদিনেই অনুরাগীদের মনের ইচ্ছা পূরণ করলেন নায়িকা। অনেক দিনের অপেক্ষা ছিল। কবে দেখা যাবে তাঁদের মেয়ে ইয়ালিনি চক্রবর্তীকে। সেই অপেক্ষারই অবসান হল। সকাল সকাল দুই ভাই বোনের একটি মিষ্টি ছবি পোস্ট করলেন শুভশ্রী।

যে ছবিতে দেখা যাচ্ছে দাদার কোল ঘেঁষে বসে একরত্তি ইয়ালিনি। তার মুখ যেন পুরো ইউভান বসানো। ছোটবেলায় ঠিক যেমনটা দেখতে ছিল তাকে। ঠিক তেমনই দেখতে। কোঁকড়ানো চুল। কেউ কেউ তো তাকে টেডিবিয়ারও সম্বোধন করে ফেলেছেন। ভাই-বোনের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন দাদা। আমি তোমায় খুব ভালবাসি।” এই পোস্টে অভিনেত্রী পার্নো মিত্র লেখেন,”সকাল সকাল এত মিষ্টি ছবি।” ইউভান এবং ইয়ালানি দু’জনকেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন প্রত্যেকে।