Abhishek Chatterjee: স্কুলে যাবে মৃত অভিষেকের মেয়ে, কেউ যেন সমবেদনা না দেয়, জানিয়ে দিলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা

Abhishek Chattopadhyay Demise: বাবাকে চারপাশে দেখতে পারছে না ছোট্ট সাইনা। বার বার কেঁদে ফেলছে। ওর খুব মন খারাপ।

Abhishek Chatterjee: স্কুলে যাবে মৃত অভিষেকের মেয়ে, কেউ যেন সমবেদনা না দেয়, জানিয়ে দিলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা
স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন অভিষেক-কন্যা সাইনা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 11:11 PM

বাবাকে হারিয়েছে ছোট্ট মেয়েটা। এখনও সেই শোক কাটেনি। মাঝেমধ্যেই কেঁদে উঠছে। কথা হচ্ছে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে নিয়ে। তিনি ও তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ের একমাত্র কন্যা সাইনা। আদরের নাম ডল। মা সংযুক্তা বার বার মেয়েকে বোঝাচ্ছেন, বলছেন বাবা তাঁর সঙ্গেই আছেন। আগামিকাল স্কুলে যাবে সাইনা। দক্ষিণ কলকাতারই একটি বেসরকারি স্কুলে পড়ে সে। মেয়ের স্কুলের শিক্ষিকার সঙ্গে কথা বলেছেন সংযুক্তা। শিক্ষিকাকে কী বিশেষ বার্তা দিয়েছেন সংযুক্তা, জানিয়েছেন TV9 বাংলাকে।

সংযুক্তা TV9 বাংলাকে বলেছেন, “আমি বলেছি ও স্কুলে যাবে। ওকে যেন কেউ সমবেদনা জানাতে না আসে স্কুলে। তা হলেই ডল আপসেট হয়ে পড়বে। এটা আমি ওঁর টিচারকে বলে দিয়েছি।”

“আমাকে রানীর মতো রেখেছিল অভিষেক। ডল ছিল ওঁর প্রাণ। ওঁর অভাব চিরকালই পাব আমরা,” বলেছেন সংযুক্তা। স্বামীর চলে যাওয়া মেনেই নিতে পারছেন না তিনি। আস্তে-আস্তে নিজেকে সামলাচ্ছেন। সামলাচ্ছেন মেয়েকেও।

বাবার মতো সাইনাও অভিনয় করতে চায়। মেয়ে বড় অভিনেত্রী হবে, অভিষেকও তাই চাইতেন। সাইনা আগেই TV9 বাংলাকে বলেছে, “আমি অভিনয় করতে পারি। আমি অভিনেত্রী হতে চাই। কিন্তু আমার কাছে এখনও কোনও সুযোগ আসেনি।”

বাবার মতো মেয়েও অভিনয় করতে চায়, এই প্রসঙ্গে অভিষেকের স্ত্রী সংযুক্তা বলেছেন, “ডলের অভিনয় করারই ইচ্ছে। অভিষেকও তা-ই চাইত। আমি মনে করি, ডল যা চায়, তা-ই যেন হয়। তবে ছোটবেলা থেকেই মেয়ের অভিনয়ের উপরই ন্যাক।”

আরও পড়ুন: Abhishek Chatterjee on demise: … মনে হল, এ সব শুনলে অভিষেকের আত্মা কোনওদিনই শান্তি পাবে না: ‘মিঠুদা’র স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: মৃত অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে কী হতে চায়? TV9 বাংলাকে যা বলল সাইনা…

আরও পড়ুন: EXCLUSIVE Suchitra Sen: ‘নিজেও মাধুরীর সঙ্গে মিল খুঁজে পেয়েছিলেন’, সুচিত্রা সেনের বোনঝি লগ্না ধর