গুরুতর অসুস্থ অনামিকা সাহা, চলছে অক্সিজেন, ফুসফুসেও ছড়িয়েছে সংক্রমণ

হাসপাতাল সূত্রে খবর, প্রতি মিনিটে Non-rebreather mask-এর সাহায্যে ১৫ লিটার করে অক্সিজেন দেওয়া হচ্ছে বর্ষীয়ান ওই অভিনেত্রীকে। ফুসফুসও ভাইরাসের হানায় ক্ষতিগ্রস্ত।

গুরুতর অসুস্থ অনামিকা সাহা, চলছে অক্সিজেন, ফুসফুসেও ছড়িয়েছে সংক্রমণ
অনামিকা সাহা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2021 | 8:13 PM

করোনা আক্রান্ত হয়ে দিন কয়েক আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী অনামিকা সাহা। সাম্প্রতিক খবর, শারীরিক অবস্থার গুরুতর অবনতি হয়েছে তাঁর। শরীরে বিপুল পরিমাণে দেখা গিয়েছে অক্সিজেনের ঘাটতি। ফুসফুসেও ছড়িয়েছে সংক্রমণ। এই মুহূর্তে এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

হাসপাতাল সূত্রে খবর, প্রতি মিনিটে Non-rebreather mask-এর সাহায্যে ১৫ লিটার করে অক্সিজেন দেওয়া হচ্ছে বর্ষীয়ান ওই অভিনেত্রীকে। ফুসফুসও ভাইরাসের হানায় ক্ষতিগ্রস্ত। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় কোভিড আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন তিনি। জানিয়েছিলেন হাসপাতালে ভর্তি হওয়ার খবরও। এ দিন তাঁর শারীরিক অবস্থার অবনতির কথা শুনে চিন্তার ভাঁজ পড়েছে অভিনেত্রীর অনুরাগীদের কপালে।

আরও পড়ুন:প্রার্থীদের মোবাইল নম্বর শেয়ার করে পরে ডিলিট, কী বলছেন সেই তারকা-প্রার্থীরা?

প্রসঙ্গত, এই মুহূর্তে আকাশ আট-এর ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনামিকা। ওই ধারাবাহিকের আরও এক অভিনেত্রী চৈতি ঘোষালও করোনায় আক্রান্ত। জ্বরে কাবু ছিলেন ওই ধারাবাহিকের নায়ক জিতু কামালও। যদিও তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। শুধু অভিনয়ই নয়, চলতি বিধানসভা নির্বাচনে শাসক দলের হয়ে মাঠে নেমে প্রচার করতেও দেখা গিয়েছিল অনামিকা সাহাকে। নন্দ্রীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক মঞ্চেও দেখা গিয়েছে তাঁকে।