Dev Adhikari: ‘কিশমিশ’ শেষ, হেয়ারকাট বদলে আগামীর জন্য তৈরি হচ্ছেন দেব

Dev Adhikari: যাঁরা অভিনয় করেন, বিভিন্ন চরিত্র হয়ে ওঠা তাঁদের কাজ। দেবও ব্যতিক্রম নন। এতদিন ‘কিশমিশ’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। যদিও উইগ পরে শুটিং করেছেন, তাও হেয়ারকাটে বদল করেননি।

Dev Adhikari: ‘কিশমিশ’ শেষ, হেয়ারকাট বদলে আগামীর জন্য তৈরি হচ্ছেন দেব
দেব। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 8:56 PM

হেয়ারকাট বদলে ফেললেন অভিনেতা তথা সাংসদ দেব। এতদিন তাঁকে একরকম চুলের স্টাইল করতে দেখেছেন দর্শক। এ বার অন্য রকম দেখবেন। এর নির্দিষ্ট কারণও রয়েছে। নতুন হেয়ারকাটের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সেই কারণও ব্যাখ্যা করলেন অভিনেতা।

যাঁরা অভিনয় করেন, বিভিন্ন চরিত্র হয়ে ওঠা তাঁদের কাজ। দেবও ব্যতিক্রম নন। এতদিন ‘কিশমিশ’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। যদিও উইগ পরে শুটিং করেছেন, তাও হেয়ারকাটে বদল করেননি। সে ছবির কাজ শেষ। এ বার নতুন ছবির প্রস্তুতি শুরু। তার জন্য চুলের স্টাইল বদলে লুকে কিছুটা বদল আনলেন অভিনেতা।

রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ প্রথমে ২০২০-র পুজো, তারপর ২০২১-এর পুজোতে ‘কিশমিশ’ রিলিজ করার পরিকল্পনা প্রথমে দেব করেছিলেন। কিন্তু পরে সেই পরিকল্পনা বাতিল করেন। এই ছবি মুক্তি পাবে চলতি বছরের শীতে। অবশ্যই করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে তবেই সিনেমা রিলিজ করানো সম্ভব। সব কিছু ঠিক থাকলে সিনেমা হলে গিয়ে দর্শককে সিনেমা দেখার অনুরোধ করেছেন তিনি।

কখনও যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ হাজরা, কখনও বা খুদে শিল্পী লাড্ডু এবং উদিতা হাজির থেকেছে ‘কিশমিশ’-এর সেটে। প্রযোজক হিসেবে নিজের জার্নি শুরু করার পর সব সময়ই নতুন কিছু করার চেষ্টা করেছেন দেব। এই ছবিও ব্যতিক্রম নয়। তাঁর এবং রুক্মিণীর লুক আগেই প্রকাশিত হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই ছবি থেকেও নতুন কিছু পাওয়ার আশায় রয়েছেন দর্শক। এই ছবি যে সকলের মন জয় করে নেবে, সে বিষয়ে প্রমিস করেছেন দুজনেই।

আসন্ন দুর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ছবিটি। সে ছবির প্রসঙ্গে ফেসবুক লাইভে দেব বলেন, “আমার, অনিকেতদার, শাশ্বতদার, খরাজদার, অর্পিতাদির স্বপ্নপূরণের গল্প এটা। অনেকদিন পর রূপকথার গল্প। সবাইকে টানবে। সুমনদা, কবীর সুমন অসাধারণ মিউজিক করেছেন। উনি না থাকলে ছবিটা করা সম্ভব হত না। টাইটেল ট্র্যাকটা যে ভাবে বাচ্চাদের দিয়ে গাওয়ানো হয়েছে, অসাধারণ। বাংলা খেয়াল নিয়ে বাংলা ছবিতে খুব কম কাজ হয়েছে। কবীরদা লেজেন্ড। ধন্যবাদ ওঁকে।”

একদিকে তাঁর প্রযোজনায় এই ছবিটি, অন্যদিকে দেবের অভিনীত ‘গোলন্দাজ’ ছবি মুক্তি পাচ্ছে একই দিনে। কিন্তু প্রযোজক এবং অভিনেতা সত্ত্বার কোনও বিরোধ নেই। বাংলা ছবির দর্শকের কাছে দেবের অনুরোধ, যে ছবি ভাল লাগে সেটাই দেখুন। কিন্তু সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন।

আরও পড়ুন, Oindrila Sen: ‘আমার ছেলে আমার ভালবাসা’, কার উদ্দেশে এ কথা বললেন ঐন্দ্রিলা?