Actor Dev: গরুপাচার কাণ্ডে হিরণের তুলোধনার মাঝেই রুক্মিণীর সঙ্গে বিদেশ পাড়ি দেবের

Dev: দুর্নীতি ইস্যু নিয়ে তৃণমূলের তারকা সাংসদকে আক্রমণ করেছেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, গরুপাচার কাণ্ডে অভিযুক্ত এনামুল হকের থেকে ৫ কোটি নিয়েছেন দেব।

Actor Dev: গরুপাচার কাণ্ডে হিরণের তুলোধনার মাঝেই রুক্মিণীর সঙ্গে বিদেশ পাড়ি দেবের
গরুপাচার কাণ্ডে হিরণের তুলোধনার মাঝেই রুক্মিণীর সঙ্গে বিদেশ পাড়ি দেবের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 7:34 PM

দুর্নীতি ইস্যু নিয়ে তৃণমূলের তারকা সাংসদকে আক্রমণ করেছেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, গরুপাচার কাণ্ডে অভিযুক্ত এনামুল হকের থেকে ৫ কোটি নিয়েছেন দেব। তবে এ সবের পাল্টা কোনও উত্তর দিতে দেখা যায়নি দেবকে। উল্টে তিনি রয়েছে পুরোদস্তুর ছুটির মেজাজে। আপাতত তাঁর গন্তব্য মালদ্বীপ। সঙ্গী আবার প্রেমিকা রুক্মিণী মৈত্র, অন্তত তেমনটাই ধরা পড়েছে তাঁর ইনস্টাগ্রামে। ক্যাজুয়াল ওয়ারে ছবি দিয়েছেন দেব। ওদিকে রুক্মিণীর ইনস্টাতে ভেসে এসেছে সুনীল জলরাশি। দুর্নীতির গুঞ্জন, কুৎসা, অপপ্রচার– এ সবের থেকেই আপাতত আগামী দিন কয়েক তাঁদের ডেস্টিনেশন বহুদূর। কিছু দিন আগেও দুজনেই ব্যস্ত ছিলেন ছবির কাজে। একদিকে ‘নটী বিনোদিনী’র শুটিং চলছিল রুক্মিণীর। অন্যদিকে আবার ‘বাঘাযতীন’-এর শুটিং চলছিল দেবের। কিছু দিন আগেই শেষ হয়েছে রুক্মিণীর ছবির শুটিং। দেবের ছবিও শেষের পথে। তাই আপাতত অল্প ব্রেক তাঁর। ব্যস্ত জীবনে, একটু অবসর, কে না চায়?

এ তো গেল ছুটি কাটানোর কথা? আর হিরণ? দেবকে নিয়ে তিনি কী বলেছেন? মেদিনীপুরের চন্দ্রকোণায় একটি দলীয় কর্মসূচিতে অংশ নেন হিরণ। সেখানে তাঁকে বর্তমানে রাজনৈতিক পরিস্থিতিতে দুর্নীতি ইস্যুতে গ্ল্যামার যোগ নিয়ে প্রশ্ন করা হয়। উত্তর দিতে গিয়ে তিনি বলেন, “গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে আগেও আমি ঘাটালে বলেছিলাম। আপনাদের এখানকার সাংসদ দীপক অধিকারী, তিনিও দুর্নীতিতে ভীষণভাবে যুক্ত। তিনি ৫ কোটি টাকা এনামুল হকের কাছ থেকে নিয়েছিলেন। তখন দেবের ফ্যানরা আমার ওপর রাগ করেছিলেন।” তিনি আরও বলেন, “বনি সেনগুপ্তের মতো ছোট্ট একটা বাচ্চা ছেলেও, সবেমাত্র অভিনয়ে এসেছে, সেও কীভাবে দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। তৃণমূলের যাঁরা যাঁরা রয়েছেন, সায়নী ঘোষ, তাঁর সম্পর্কে তো বিচারপতিও বলছেন। তিনি কীভাবে একটার পর একটা ফ্ল্যাট বানিয়েছেন। কার টাকায় বানিয়েছেন। শ্রীকান্ত মেহতা, যিনি সব থেকে বড় প্রডিউসার, তিনি কত বড় দুর্নীতিতে জড়িয়েছিলেন, কোটি কোটি টাকা লুঠ করেছেন, চুরি করেছেন, জেলও খেটেছেন ২ বছরের ওপর। টলিউডের ৯৯ শতাংশ প্রডিউসর, ডিরেক্টর অভিনেতারা কোনও না কোনওভাবে পরোক্ষ কিংবা প্রত্যক্ষভাবে চোরেদের সরকারের সঙ্গে যুক্ত।”

View this post on Instagram

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেবকে নিয়ে এর আগে একাধিকবার বিস্ফোরক মন্তব্য করেছেন হিরণ। গরুপাচার-কাণ্ডে সিবিআই এবং ইডির জেরার মুখে পড়তে হয়েছে দেবকে। সে প্রসঙ্গ উত্থাপন করে হিরণ বলেছিলেন, “মাননীয় সাংসদ দীপক অধিকারী ওরফে দেব এনামুল হকের থেকে টাকা নিয়েছেন। সেই টাকা দিয়ে ছবিও বানিয়েছেন। সেই কেসে যদি দোষী সাব্যস্ত হন, যদি তাঁকে জেলে হয়, তাহলে আমার সবথেকে দুশ্চিন্তা থাকবে মিঠুন দা’কে নিয়ে।” যদিও দেব বরাবরের মতো এ বারেও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।