Dev: ঠিক যেন ‘ব্রহ্মাস্ত্র’র চেনা ফ্রেম, বেনারসে কী করছেন অভিনেতা দেব

Tollywood: তবে ছবি যেন হঠাৎই মনে করিয়ে দিল ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীরের কথা। পর পর শেয়ার করে দুই ছবিতেই যেন বলি-টলি মিলেমিশে একাকার।

Dev: ঠিক যেন 'ব্রহ্মাস্ত্র'র চেনা ফ্রেম, বেনারসে কী করছেন অভিনেতা দেব
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 02, 2022 | 7:11 PM

বেশ কয়েকদিন ধরেই বেনারসের এই চেনা ফ্রেম সকলের নজর আটকে। যবে থেকে মুক্তি পেয়েছিল কেশরিয়া গানের ঝলক তবে থেকেই এই সিঁড়িতেই বারে বারে ভাইরাল হয়েছেন আলিয়া ও রণবীর। সেই বিখ্যাত জুটির সেটেই কি এবার দেব! না, এমনটা নয়, ব্রহ্মাস্ত্র ছবির শুটিং-এর সঙ্গে দেবের কোনও সংযোগই নেই। সংযোগ যা রয়েছে তা সবটাই বেনারসকে ঘিরে। কারণ বেনারসেই অভিকাংশ ব্রহ্মাস্ত্র ছবির শুটিং হয়েছে। এবার সেই বেনারসেই হাজির টলিউড স্টার দেব। তিনিও তাঁর আগামী ছবির শুটিং নিয়ে এখন বেজায় ব্যস্ত রয়েছেন।

জুলাই মাসেই শুরু হয়েছে দেব অভিনীত ছবি প্রজাপতির শুটিং। ছবিতে দেবের বাবার ভূমিকায় অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী। তিনি জানান, দেবের সঙ্গে তাঁর অভিনয় করার অভিজ্ঞতা বেজায় মধুর। এই ছবির হাত ধরেই এবার বড় পর্দায় পা রাখতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য। তাঁরও এটি প্রথম কাজ, ফলে শ্বেতাও বেশ উত্তেজিত প্রজাপতি নিয়ে। ৫ জুলাই শুরু হয়ে গিয়েছে এই ছবির শুটিং। কলকাতায় বেশ কিছুটা শুটিং হয়েছে ইতিমধ্যেই। এবার তারই কাজে বেনারসে উপস্থিত অভিনেতা দেব। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেনিলেন সেই ছবি।

তবে ছবি যেন হঠাৎই মনে করিয়ে দিল ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীরের কথা। পর পর শেয়ার করে দুই ছবিতেই যেন বলি-টলি মিলেমিশে একাকার। ছবি দেখেই ভক্তদের নজরে এল চেনা লুক। ঝড়ের গতিতে ভাইরাল এই পোস্ট। বর্তমানে টলিউডের একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়।

View this post on Instagram

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

এই খবরটিও পড়ুন

দেবের শেষ মুক্তি পাওয়া ছবি টনিক বক্স অফিসে ভালই আয় করেছে। পুজোর মুক্তিতে একাধিক ছবি অপেক্ষায়, তার আগে স্বাধীনতা দিবস লক্ষ্যে। এমনই সময় একের পর এক ছবির কাজ শেষ করছেন অভিনেতা দেব। ছক ভাঙা চরিত্রের তালিকায় এবার কোন ধাঁচে দেব ফ্রেমবন্দি হন, তাই দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla