নকল মানুষদের আমি পছন্দ করি না: দেবলীনা কুমার

গয়না এ ক্ষেত্রে সাধারণ উদাহরণ মাত্র। আসলে জীবনের ক্ষেত্রে যাঁরা নকল, তাঁদেরকে অপছন্দের কথাই বলতে চেয়েছেন দেবলীনা।

নকল মানুষদের আমি পছন্দ করি না:  দেবলীনা কুমার
দেবলাীনা কুমার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 20, 2021 | 2:11 PM

হলুদ রঙা ঢাকাই শাড়ি। সবুজ ডিজাইনার ব্লাউজ। ছোট্ট টিপ, সিঁদুর। কানে, হাতে, গলায় সোনার গয়না। ঠিক এই লুকেই নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী (Actress) দেবলাীনা কুমার (Devlina Kumar)। এই সাজেই সেলিব্রেট করেছেন চলতি বছরের সরস্বতী পুজো। কিন্তু ছবির সঙ্গে যে ক্যাপশন লিখেছেন দেবলীনা, তা আলাদা করে নজরে পড়েছে নেটিজেনদের।

কী লিখেছেন দেবলীনা? ‘নকল জিনিস এবং নকল মানুষকে সব সময় ঘৃণা করি। আর যখন গয়নার ক্ষেত্রেও নকল পরেন কেউ, সেটা আরও ঘৃণা করি। আপনি যা পরেছেন, সেটা পরেই গর্ব করতে পারেন’, লিখেছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

দেবলীনা নিজে সোনার গয়না পরেছেন বটে। কিন্তু এ হেন মন্তব্যের কারণ? এই মন্তব্যের পিছনে লুকিয়ে থাকা কারণ শেয়ার করলেন নিজেই। দেবলীনার কথায়, “আমরা ইমিটিশনের গয়না অনেকেই পরি। একেবারেই পরি না, বা সব সময় সোনার গয়না পরি বললে ভুল হবে। কিন্তু নকল গয়না পরেও যখন কেউ আসল বলে দাবি করেন, তখন সেটা ভাল লাগে না। আসলে নকল মানুষদের আমি পছন্দ করি না। এমন ঘটনা তো অনেকই ঘটে। সে সব কারণেই লিখলাম। সোশ্যাল মিডিয়াতে তো নানা বিষয়ে মত প্রকাশ করি, নকল মানুষদের যে আমার একেবারেই পছন্দ নয়, সেটাও এবার স্পষ্ট করে দিলাম।”

আরও পড়ুন, ‘আমার হাসির একমাত্র কারণ তুমি’, পত্রলেখাকে জন্মদিনের শুভেচ্ছা রাজকুমারের

অর্থাৎ গয়না এ ক্ষেত্রে সাধারণ উদাহরণ মাত্র। আসলে জীবনের ক্ষেত্রে যাঁরা নকল, তাঁদেরকে অপছন্দের কথাই বলতে চেয়েছেন দেবলীনা।