Mimi Chakraborty: সিমলিপালের জঙ্গলে মিমি, ছবি তুলে দিলেন অর্জুন!

Mimi Chakraborty: অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’-এর শুটিংয়ে আপাতত ওড়িশায় রয়েছেন টিমের সদস্যরা। মিমি এবং অর্জুন অভিনয় করছেন এই ছবিতে।

Mimi Chakraborty: সিমলিপালের জঙ্গলে মিমি, ছবি তুলে দিলেন অর্জুন!
‘খেলা যখন’-এর সঙ্গী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:31 PM

‘গানের ওপারে’ দিয়ে শুরু হয়েছিল তাঁদের জার্নি। ১১ বছর পেরিয়ে তাঁরা এখন ‘খেলা যখন’-এর সঙ্গী। তাঁরা অর্থাৎ অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী এবং অভিনেতা অর্জুন চক্রবর্তী।

অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’-এর শুটিংয়ে আপাতত ওড়িশায় রয়েছেন টিমের সদস্যরা। মিমি এবং অর্জুন অভিনয় করছেন এই ছবিতে। টেলিভিশন ধারাবাহিক ‘গানের ওপারে’তে প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের হাত ধরে যাত্রা শুরু করেছিল গোরা-পুপের জুটি। তুমুল জনপ্রিয় সেই ধারাবাহিকে একেবারে অন্য লুকে ১১ বছর আগের মিমি এবং অর্জুনকে দেখেছিলেন দর্শক। গতকাল ঋতুপর্ণর জন্মদিনে ‘গানের ওপারে’ থেকে ‘খেলা যখন’-এর জার্নির দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মিমি। এ ভাবেই প্রয়াত পরিচালকের প্রতি শ্রদ্ধা জানিয়েছিলেন তিনি।

বুধবার সকালে ওড়িশার সিমলিপালের জঙ্গলে তোলা নিজের একটি ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন মিমি। ক্যামেরার পিছনে ছিলেন অর্জুন। ফের এই জুটিকে ‘খেলা যখন’-এ দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

প্রথম দিনের শুটিং ফ্লোর থেকে ছবি শেয়ার করেছিলেন মিমি। সেই ছবিতে দেখা গিয়েছিল, অরিন্দমের সঙ্গে ক্ল্যাপস্টিক নিয়ে দাঁড়িয়ে মিমি। ক্ল্যাপে লেখা ‘খেলা যখন’, সিন নম্বর ‘১’। মিমির লুক অত্যন্ত সাদামাঠা, পরনে তাঁর কলার দেওয়া সর্ষে রঙের থ্রি কোয়ার্টার কুর্তি। বাঁ-হাঁতে কালো ব্যান্ডের ঘড়ি। একটু নামিয়ে পনিটেল করা চুলে। অরিন্দম ও মিমি – দু’জনের মুখই গম্ভীর। দেখে বোঝাই যাচ্ছে, চরিত্রটি আত্মস্থ করার চেষ্টা করছেন মিমি।

মিমি ব্যস্ত কাজ নিয়ে। এক সময় পরিচালক তথা প্রযোজক রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। পরে সে সম্পর্ক ভেঙে যায়। রাজ এবং তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে মিমির এখন সম্পর্ক অনেকটাই খোলামেলা। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্য উপহারও পাঠিয়েছিলেন তিনি। সে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পর নিজের ব্যক্তিগত প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি তিনি। একদিকে সাংসদ হিসেবে কাজ, অন্যদিকে অভিনয়। এই দুই নিয়ে প্রবল ব্যস্ত তিনি। ব্যক্তি জীবনেও বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। সব সামলে ফের কাজে ফিরেছেন। যখনই প্রয়োজন হয়েছে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। অভিনয় এবং রাজনীতি সমান তালে ব্যালান্স করে চলছেন তিনি।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। অরিন্দমের বেশ কিছু ছবির মতো এ বারও বিক্রম ঘোষ এই ছবির সঙ্গীত ও আবহসঙ্গীতের গুরুদায়িত্বে আছেন।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অরিন্দম ব্যস্ত ছিলেন মহাশ্বেতা দেবীকে নিয়ে তৈরি ‘মহানন্দা’ ছবির শুটিংয়ে। সেই ছবিতে রয়েছেন গার্গী রায় চৌধুরী, দেবশঙ্কর হালদারের মতো শিল্পীরা। মহাশ্বেতা দেবীর চরিত্রে অভিনয় করেছেন গার্গী। সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে ‘অন্য শবর’-ছবির শুটিংও শুরু করার কথা রয়েছে অরিন্দমের। অতিমারির কারণে ছবির তৈরি ও মুক্তি পিছিয়ে যায়। ছবিতে শবরের চরিত্রে ফের শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁরও ডেট পাওয়া গিয়েছে। সব মিলিয়ে জোর কদমে চলছে বেশ কিছু বাংলা ছবির কাজ।

আরও পড়ুন, শমিতা-রাকেশের সম্পর্কে ভাঙন? প্রকাশ্যে দুই প্রতিযোগীর দ্বন্দ্ব