Yash-Nusrat: যশের জন্মদিনে নুসরতের ভালবাসা প্রকাশ্যে, কী লিখলেন তিনি?

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রাখেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’।

Yash-Nusrat: যশের জন্মদিনে নুসরতের ভালবাসা প্রকাশ্যে, কী লিখলেন তিনি?
যশ-নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 10:29 AM

উইকিপিডিয়া বলছে ৩৬ বছর পূর্ণ করলেন যশ দাশগুপ্ত। সকাল থেকেই তাঁর সোশ্যাল মিডিয়া ভরেছে শুভেচ্ছা বার্তায়। ফ্যানক্লাবগুলো থেকে শেয়ার করা হচ্ছে একের পর এক পোস্ট। তবে নেটিজেনদের নজর ছিল নুসরতের সামাজিক মাধ্যমে। যশের জন্য তাঁর স্পেশ্যাল বার্তা দেখবার জন্য উৎসুক ছিলেন তাঁরা।

ঘড়ির কাঁটা মধ্যরাত ছুঁতে প্রকাশ্যে এল যষের প্রতি নুসরতের ভালবাসা। সেই ভালবাসার বড়ই ছিমছাম, অনাড়ম্বর। ইনস্টা পোস্টে নয় বরং স্টোরিতে যশের একটি ছবি শেয়ার করেন নুসরত। তাতে লেখা শুভ জন্মদিন। কিন্তু নজর কেড়ে নেয় শুভেচ্ছাবার্তার পাশে একটি ইমোজি। লাল হৃদয়ের ইমোজি। যার পোশাকি নাম হার্ট ইমোজি। এভাবেই যশকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরত।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রাখেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে।

হাসপাতালে ছিলেন নুসরতের পরিবারের সদস্যরাও। ঈশানের জন্মের শংসাপত্র দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে। সেখানেও বাবার নামের জায়গায় লেখা ছিল যশ দাশগুপ্তর নাম। নুসরত মা হওয়ার পর তাঁকে অভিনন্দন জানাতে পিছপা হননি ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন। নুসরতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। মা এবং সন্তানকে তিনি দেখতে যাবেন না বলেছেন ঠিকই, কিন্তু নুসরতের সন্তানের মঙ্গল কামনা করেছেন নিখিল।

এর আগে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

আরও পড়ুন: Mumbai Police Summons CBI Chief: মহারাষ্ট্র গোয়েন্দা বিভাগের তথ্য ফাঁস কাণ্ডে সিবিআই প্রধানকে তলব, বৃহস্পতিবার হাজিরার নির্দেশ